ঢাকা, রোববার 8 April 2018, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

কমলগঞ্জে অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া আমতলা বাজারে অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। সম্প্রতি এ ঘটনাটি ঘটে।

আলীনগর ইউনিয়ন পরিষদ ও কমলগঞ্জ উপজেলা অগ্নি নির্বাপক কার্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টায় চিৎলিয়া আমতলা বাজারে মুন্সী ট্রেডার্স নামের দোকানে আকস্মিকভাবে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই আগুন লেলিহান ছড়িয়ে পড়ে আব্দুল মালেক ট্রেডার্স, মা ফার্মেসী ও একটি সিএনজি অটোরিক্সা ওয়ার্কশপে। 

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা অগ্নি নির্বাপক দলও শ্রীমঙ্গল অগ্নি নির্বাপক দল ঘটনাস্থলে আসার আগেই ঘরসহ তিনটি দোকান সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত আব্দুল মালেক ট্রেডার্সের মালিক মো: বদরুল হোসেন, মা ফার্মেসীর মালিক মো: আলাউদ্দীন ও সিএনজি অটোরিক্সা ওয়ার্কশপের মালিক মো: আলাতাফ হোসেন জানান, ভয়াবহ এ আগুনে ঘরসহ দোকানের সব মালামাল পুড়ে কম পক্ষে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক অগ্নিকান্ড ও ক্ষয়ক্ষতি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্তরা আবেদন করলে সরকারীভাবে কিছুটা ক্ষতিপূরণ পাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ