ঢাকা, রোববার 8 April 2018, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মাদারীপুরে সিআইডি পরিচয়ে ২ নারীর কাছ থেকে স্বর্ণালঙ্কার এবং নগদ টাকা ছিনতাই

 

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুর শহরে সম্প্রতি শহরের সুমন হোটেল এলাকা এবং পুরান বাসস্ট্যান্ড এলাকা থেকে দুই নারীর কাছে থেকে সিআইডি পরিচয় দিয়ে অভিনব কায়দায় স্বর্ণালঙ্কার এবং নগদ টাকা ছিনতাই করেছে একটি প্রতারক চক্র। 

জানা গেছে, শহরের কলেজ রোড এলাকার সুলতানা পারভীন নামে এক ক্ষতিগ্রস্ত নারী জানান, সকালে ৩/৪জনের একটি গ্রুপ নিজেদের সিআইডি পরিচয় দিয়ে আমাকে তল্লাসী চালায়। এসময় আমার কাছে থাকা সোনার চেইন, কানের দুল, আংটি ও নগদ টাকা নিয়ে যায়। সামনে একটি অফিস দেখিয়ে এগুলো সেই অফিস থেকে ফেরত নিয়ে যেতে বলে। কিছুক্ষণ পরে আমি ওই পাশের অফিসে গিয়ে জানতে পারি এটা তাদের অফিস নয়। 

আমি কর্তৃপক্ষের কাছে দাবী জানাই এই চক্রটিকে আটক করে আইনের আওতায় আনার। একই কায়দায় বাসস্ট্যান্ড এলাকার সম্পা ম-ল নামে এক নারীর কাছ থেকেও স্বর্নালঙ্কার ও নগট টাকা ছিনিয়ে নেয়। 

মাদারীপুর টহল পুলিশের এসআই মো. হাসান বলেন, সকাল সাড়ে ১০টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় এক নারীকে কান্না করতে দেখে ঐ নারীর কাছে যাই। এসময় সে জানায় সিআইডি পরিচয় দিয়ে স্বর্নালঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে প্রতারক চক্র। 

এব্যাপারে মাদারীপুর সদর থানার ওসি মো. কামরুল হাসান বলেন, প্রতারনার মাধ্যমে দুই নারীর কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়েছে একটি চক্র। আমরা চক্রটিকে গ্রেফতারের চেষ্টা করছি। বিভিন্ন স্থানে টহল জোরদার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ