ঢাকা, রোববার 8 April 2018, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুরে মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহর বিরামহীন প্রচারণা ও গণসংযোগ চলছে

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহ মনোনয়নপত্র উত্তোলনের পর গত তিনদিন ধরে বিরামহীন প্রচারণা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন।

শনিবার সকালে জয়দেবপুরের হাড়িনাল বাজার ও বরুদা এলাকায় গণসংযোগ করেন। দুপুরে এক বিয়ের অনুষ্ঠানে যোগদান শেষে নগরীর ধীরাশ্রম বাজার ও নীলের পাড়া এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার সাথে ছিলেন জয়দেবপুর দক্ষিণ থানা জামায়াতের আমীর মনির হোসাইন খান, গাছা সাংগঠনিক থানা জামায়াতের আমীর হাফেজ মোতালিব হোসেন, মহানগর উন্নয়ন পরিষদ নেতা এডভোকেট শাহজাহান সিরাজী, মাসুম বিল্লাহ, জাগপা নেতা শেখ আনোয়ার হোসেন প্রমুখ।

বাদ আছর নগরীর শিমুলতলীতে এক সুধী সমাবেশে বক্তব্য প্রদানকালে তিনি বলেন, ১৫ মে গাজীপুরবাসী সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের পক্ষে রায় দিবে। তিনি সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়ে বলেন, নির্বাচন নিয়ে নানামুখী ষড়যন্ত্র চলছে। জনগণের রায় ছিনতাই করা হলে সরকার পতনের আন্দোলন শুরু করতে হবে।

এরপর শিমুলতলী বাজারে গণসংযোগ শেষে এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য প্রদানকালে মহানগর উন্নয়ন ফোরামের প্রধান নির্বাচনী পরিচালক খায়রুল হাসান বলেন, শান্তিপূর্ণ উপায়ে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যেতে হবে।

বাদ মাগরিব অধ্যক্ষ সানাউল্লাহ জয়দেবপুর বাজার ও লক্ষীপুরা এলাকায় ব্যাপক প্রচারণা ও গণসংযোগ চালান। এ সময় তার সাথে ছিলেন জয়দেবপুর উত্তর থানা জামায়াতের আমীর ছাদেকুজ্জামান খান, সেক্রেটারি মাওলানা সিরাজী, ছাত্রনেতা এনামুল ও অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ