ঢাকা, রোববার 8 April 2018, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রকাশ্যে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

 

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার যুগিরহুদা গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে হেলাল উদ্দিন (৪৩) নামের এক বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে ধানক্ষেতে সেচ দেয়ার সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এলাকার কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ী পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করে। নিহত হেলাল উদ্দিন আলমডাঙ্গা উপজেলার জুগিরহুদা গ্রামের মৃত একদিল বিশ্বাসের ছেলে ও খাদিমপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি।

পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, দুই সপ্তাহ পূর্বে একই গ্রামের হাসিবুল ইসলামের ছেলে মানিকসহ দুই মাদক ব্যবসায়ী ইয়াবা ও গাঁজাসহ পুলিশের হাতে ধরা পড়ে। তাদের ধারণা হেলালই তাদেরকে পুলিশে ধরিয়ে দিয়েছে। তারা জামিন পাওয়ার পর হেলালকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছিল। 

গতকাল সকালে বাড়ির অদূরে নিমতলা মাঠে ধানের ক্ষেতে সেচ দিতে যান হেলাল। পৌনে ৯টার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৪/৫ জন দুর্বৃত্ত প্রকাশ্যে তার ওপর হামলা চালিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। সকাল ১০টার দিকে হেলালকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডা. শামীম কবির তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত হেলালের স্ত্রী স্কুল শিক্ষিকা রাজিয়া সুলতানা জানান, গ্রামের হাসিবুল ইসলামের ছেলে মানিকসহ গ্রামের কয়েকজন বিভিন্নভাবে হেলালকে হুমকি ধামকি দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে শনিবার সকালে স্বামীকে কুপিয়ে হত্যা করে মানিকসহ তার লোকজন।

অনলাইন আপডেট

আর্কাইভ