ঢাকা, রোববার 8 April 2018, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

নাটোরে গাছের বেল পাড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ৬

নাটোর সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নে গাছের বেল পাড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ছয়জন আহত হয়েছে। সম্প্রতি এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের তিন জন বাগাতিপাড়া ও অপর তিন জন  পার্শবর্তী রাজশাহী জেলার পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে থানা  পুলিশ। আটককৃতরা হলেন, জামনগর কুঠিপাড়া গ্রামের স্বর্ণকার মৃত আফাজ এর ছেলে আজিজুল ইসলাম (৫৮) ও মাসুদ রানা (৩৩)। আহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, আফাজ  মারা যাবার পর থেকে তার ছেলে-মেয়েদের মধ্যে বাড়ি ভিটাকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল । এর জের ধরে বুধবার সকালে আফাজ এর মেয়ে জুলেখা বাড়ির ভিটায় থাকা গাছ থেকে বেল বিক্রি করতে চাইলে ভাই আসকর বাধা দেয়। এনিয়ে তাদের মধ্যে বাকবিতান্ড শুরু হয়। এক পর্যায়ে তাদের দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে । 

এতে স্বর্ণকার আসকর (৪০), তার স্ত্রী ছালমা বেগম (৩০), ও বড় ভাই আজিজুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৪৫) আহত হয় এবং অপর পক্ষের আসকরের বড় ভাই আজগর আলী (৫০), তার স্ত্রী সখিনা বেগম (৪১) এবং বোন জুলেখা বেগম (৩১) আহত হয় । পরে আহতদের মধ্যে আসকর, ছালমা বেগম ও নাজমা বেগমকে বাগাতিপাড়া ও আজগর আলী, সখিনা বেগম ও জুলেখা বেগমকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এঘটনায় পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে আটক করে বাগাতিপাড়া মডেল থানা হেফাজতে রেখেছেন। বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন সংঘর্ষের ঘটনায় আইনশৃংখলা রক্ষার্থে দুজনকে ঘটনা স্থল থেকে আটকের পর পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে এব্যাপারে কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনি ব্যাবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ