ঢাকা, সোমবার 9 April 2018, ২৬ চৈত্র ১৪২৪, ২১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুরে মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহর গণসংযোগ অব্যাহত

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহ মনোনয়নপত্র উত্তোলনের পর থেকে গত চারদিন যাবত ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন।

   রোববার দুপুর থেকে রাত অবধি তিনি ৪৩, ৪৮, ৫৪ ও ৫৭ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেন।

দুপুরে তিনি আউচপাড়ার খাঁ পাড়া রোডে মিছিলসহ ব্যাপক গণসংযোগ করেন। তিনি রাস্তার দুপাশে দোকানে দোকানে যেয়ে দোয়া ও সমর্থন কামনা করেন।

এরপর কলেজগেট এলাকায় গণসংযোগ শেষে তার সমর্থনে এক বিশাল গণমিছিল বের হয়। মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ অংশ প্রদক্ষিণ করে বনমালা রোডের হাজী মার্কেটে যেয়ে এক পথসভায় মিলিত হয়। মহানগর শিবির সভাপতি ছাত্রনেতা মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য প্রদানকালে অধ্যাক্ষ সানাউল্লাহ বলেন, মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের অংশ হিসেবে সিটি নির্বাচনে অংশ নিচ্ছি। জনগণের ভোট ছিনতাই করা হলে গাজীপুর থেকেই জালিম সরকারের পতন আন্দোলন শুরু করা হবে। তিনি সিটি নির্বাচনে ম্যাজিস্ট্রেসি পাওয়ারসহ সেনা মোতায়েনের দাবি জানান।

পথসভায় বক্তব্য প্রদানকালে গাজীপুর মহানগর উন্নয়ন পরিষদের নির্বাচন পরিচালক জননেতা খায়রুল হাসান বলেন, আধুনিক ও নিরাপদ গাজীপুর নগরী গড়তে হলে অধ্যক্ষ সানাউল্লাহর মতো ডায়নামিক লোকেরই প্রয়োজন।

সন্ধ্যায় টঙ্গি বাজার ও রাতে পাগাড় ঝিনু মার্কেটে অধ্যক্ষ সানাউল্লাহ ও তার নির্বাচনী কর্মীরা ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তারা জনে জনে লিফলেট বিতরণ ও শ্লোগানে শ্লোগানে নির্বাচনী প্রচারণা চালান।

 রোববারের গণসংযোগে অন্যান্যের মাঝে অংশ নেন শ্রমিককল্যাণ ফেডারেশনের নগর সভাপতি আজহারুল ইসলাম মোল্লা, মেয়র প্রার্থীর নির্বাচনী এজেন্ট আফজাল হোসাইন, কাশিমপুর থানা জাময়াতের আমীর আবু সিনা মামুন, জয়দেবপুর উত্তর থানা জামায়াতের আমীর ছাদেকুজ্জামান খান, পূবাইল থানা জামায়াতের আমীর আশরাফ আলী কাজল, টঙ্গি পশ্চিম থানা জামায়াতের সেক্রেটারি আবু তাকি, টঙ্গি পূর্ব থানা জামায়াতের সেক্রেটারি মোঃ মুহিউদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ