ঢাকা, মঙ্গলবার 10 April 2018, ২৭ চৈত্র ১৪২৪, ২২ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

যশোরে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরে শিশু সোহেলী (৮) ধর্ষণ মামলার আসামী আলামিন ওরফে বাবু র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোররাত সাড়ে তিনটার দিকে শহরতলীর মণ্ডলগাতি এলাকায় এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র এ গুলী উদ্ধারের দাবি করেছে র‌্যাব।

নিহত আলামিন এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী হিসেবে পরিচিত। তিনি খোলাডাঙ্গা কলোনিপাড়ার মৃত আবুল কালামের ছেলে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, মণ্ডলগাতি এলাকায় কিছু সন্ত্রাসী অস্ত্র-গুলী নিয়ে অবস্থান করছে। এরপর তিনি ফোর্স নিয়ে রাত তিনটার দিকে অভিযান চালান। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলীবর্ষণ শুরু করে। এসময় র‌্যাবও পাল্টা গুলী ছুঁড়লে সন্ত্রাসীরা পিছু হটে। রাত সাড়ে তিনটার দিকে ঘটনাস্থল তল্লাশি করে একজনকে গুলীবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার দাবি, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলী ও একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

  মেজর জিয়াউর রহমান জানান, অনুসন্ধানে জানা গেছে, আলামিন শিশু সোহেলী ধর্ষণ মামলার আসামী। গত ৩০ মার্চ আলামিন তার আপন ভাতিজি সোহেলিকে দাওয়াত খাওয়াতে নিয়ে যাবার কথা বলে খোলাডাঙ্গা এলাকার একটি মেহগনিবাগানে নিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ করা হয়। এরপর শিশুটিকে একজোড়া স্যান্ডেল কিনে দিয়ে বাড়ির পাশে রেখে যান। এ ঘটনায় পরের দিন কোতোয়ালী থানায় তার বিরুদ্ধে মামলা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ