ঢাকা, মঙ্গলবার 10 April 2018, ২৭ চৈত্র ১৪২৪, ২২ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে  ইউপি সদস্য গোলাম মাওলা নিহত

 

খুলনা অফিস : আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ইউনিয়ন পরিষদ সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মাওলা (৫০) নিহত হয়েছে। এ সময় মহিলাসহ চারজন আহত হয়েছে। আহত হলো-লিপি বেগম (৪৫), সোহেল শেখ (২৫), সাবিনা ইয়াসমিন (৪০) ও গোলাম মাওলার মেঝ ছেলে খালিদ শেখ (২৫)। গতকাল সোমবার সকাল ৮টার দিকে খুলনা জেলার তেরখাদা উপজেলার আটালিয়া গ্রামের খামার বিল এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

নিহত গোলাম মাওলা তেরখাদা সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি পরিষদ সদস্য ও ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ছিলেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, গতকাল সোমবার সকাল ৮টার দিকে আটালিয়া গ্রামের খামার বিল এলাকায় কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সী ও গোলাম মাওলার মধ্যে বাকবিতন্ডা হয়। পরে তাদের সমর্থকদের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী ধাওয়াপাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

গোলাম মাওলার মেঝ ছেলে খালিদ শেখ বলেন, কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সী ও আমার বাবার মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিলো। আজকে (গতকাল) সকালে ঝিলু মিয়া মুন্সী রামদাসহ ধারালো অস্ত্রদিয়ে তার লোকজন নিয়ে আমার বাবাকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেকুজ্জামান বলেন, সংঘর্ষে ইউপি সদস্য গোলাম মাওলা নিহত হয়েছেন। ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ