ঢাকা, মঙ্গলবার 10 April 2018, ২৭ চৈত্র ১৪২৪, ২২ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মেয়র প্রার্থী সানাউল্লাহর ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহ চষে বেড়াচ্ছেন সমগ্র গাজীপুর নগরী। মনোনয়নপত্র উত্তোলনের পর থেকে গত পাঁচ দিনে তিনি নগরীর ৫৭টি ওয়ার্ডের প্রায় সবগুলো ওয়ার্ডে একদফা গণসংযোগ সম্পন্ন করেছেন।

গতকাল সোমবার সকাল থেকে রাত অবধি তিনি ৩৪, ৩৫, ৩৬, ৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেন।

সকালে অধ্যক্ষ সানাউল্লাহ মালেকের বাড়ি ও বোর্ড বাজার এলাকায় মিছিলসহ ব্যাপক গণসংযোগ করেন। তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দু’পাশে দোকানে দোকানে যেয়ে দোয়া ও সমর্থন কামনা করেন। মালেকের বাড়ি ও বোর্ড বাজারে দু’টি পৃথক পথসভাও অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য প্রদানকালে তিনি বলেন, গাজীপুরবাসী উন্নয়ন ও শান্তির পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। জনতার বিজয় অনিবার্য। তিনি গাজীপুর সিটি নির্বাচনে ইভিএম- এর ব্যবহার বাতিল ও অবিলম্বে সেনা মোতায়েনের দাবি জানান। গণসংযোগে তার সাথে ছিলেন মহানগর উন্নয়ন পরিষদ নেতা আবু সিনা মামুন ও গাছা সাংগঠনিক থানা জামায়াতের আমীর হাফেজ মোতালিব হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিকেলে তিনি পুবাইল বাজার ও মীরের বাজারে বিপুল পরিমাণ কর্মী সমর্থকদের নিয়ে জনে জনে গণসংযোগ করেন। সন্ধ্যায় কলের বাজার এলাকায় গণসংযোগ করা হয়। গণসংযোগে অন্যান্যের মাঝে অংশ নেন মহানগর উন্নয়ন পরিষদ নেতা মাওলানা সাখাওয়াত হোসাইন, পূবাইল থানা জামায়াতের আমীর আশরাফ আলী কাজল, সেক্রেটারি এডভোকেট শামীম মৃধা, মাওলানা সোহরাব হোসেন, শিবির নেতা জাহিদ ও মেহেদি হাসান শামীমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ