ঢাকা, মঙ্গলবার 10 April 2018, ২৭ চৈত্র ১৪২৪, ২২ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

 চ্যাম্পিয়ন্স লিগ জিতবে পিএসজি  ---রোনালদিনিয়ো

স্পোর্টস ডেস্ক : আগামী কয়েক বছরের মধ্যে পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ জিতবে বলে বিশ্বাস ব্রাজিল ও বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার রোনালদিনিয়োর। চলতি মৌসুমে প্রতিযোগিতাটির শেষ ষোলোয় দুই লেগ মিলিয়ে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের কাছে ৫-২ গোলে হেরে যায় পিএসজি। আর গতবার শেষ ষোলোয় বার্সেলোনার বিপক্ষে প্রথম লেগে ৪-০ ব্যবধানে জিতলেও ফিরতি পর্বে ৬-১ গোলে হেরে ছিটকে যায় উনাই এমেরির দল। 

গত কয়েক বছরে দলের শক্তি বৃদ্ধিতে বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগ করেছে কাতারি মালিকানাধীন পিএসজি। গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে নেইমারকে দলে টানে প্যারিসের ক্লাবটি। মোনাকো থেকে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপেকেও দলে নেয়। আগে থেকেই আছেন এদিনসন কাভানি ও আনহেল দি মারিয়া।

বড় মাপের এত খেলোয়াড় থাকা সত্ত্বেও ইউরোপীয় পর্যায়ে আশানুরূপ হচ্ছে না পিএসজির পারফরম্যান্স। পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ জেতার সম্ভাবনা নিয়ে ২০০১-০৩ সময়ে ক্লাবটির হয়ে খেলা রোনালদিনিয়ো বলেন, “ফুটবলে আপনি বড় মাপের খেলোয়াড়দের চুক্তিভুক্ত করলেও জয়ী দল গড়তে সময় দরকার। আমি মনে করি, আগামী কয়েক বছরের মধ্যে পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ জিতবে।”

অনলাইন আপডেট

আর্কাইভ