ঢাকা, মঙ্গলবার 10 April 2018, ২৭ চৈত্র ১৪২৪, ২২ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সাঁথিয়ায় কিশোরের লাশ উদ্ধার

 

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় নিখোঁজের ৩ দিন পর পানির মধ্যে থেকে গতকাল সোমবার সকালে জহুরুল সর্দার নামে এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার সাতানিরচর গ্রামের আত্তাব সর্দারের ছেলে। মাদক ও জুয়ার ঘটনায় সে নিহত হয়েছে বলে পুলিশের ধারণা।

থানা সূত্রে জানা যায়, উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের সাতানিরচর গ্রামের আত্তাব সর্দারের ছেলে জহুরুল (১৫) গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে বাড়িতে না আসায় খুঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন। এক পর্যায়ে সোমবার সকালে সাতানিরচর নিষ্কাশন ক্যানেলের মধ্যে লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দিলে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যপারে জিঙ্গাসাবাদের জন্য একই গ্রামের টিপুর ছেলে বাবুকে (২২) আটক করেছে পুলিশ। 

নিহত জহুরুলের মা জুলমি খাতুন জানান শনিবার সন্ধ্যায় বাবু জহুরুলকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে তার ছেলে আর বাড়ি ফিরে আসে নাই। 

স্থানীয়রা জানান এ এলাকাসহ সাঁথিয়া উপজেলার বিভিন্ন গ্রামে মাদকে ছেয়ে গেছে। মাদকের ছোবলেই হত্যাসহ বিভিন্ন অপরাধ সংঘঠিত হচ্ছে প্রতিনিয়ত। প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর।

এ বিষয়ে পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) গৌতম কুমার ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, নিহত জহুরুল মাদক ও জুয়ায় আসক্ত ছিল। মাদক জুয়ার কারণে পতিপক্ষরা হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। থানায় হত্যা মামলা দায়ের, লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ