ঢাকা, বুধবার 11 April 2018, ২৮ চৈত্র ১৪২৪, ২৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুর সিটির মেয়র মান্নানের বাসায় যান মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার

 

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অসুস্থ্য অধ্যাপক এমএ মান্নানকে দেখতে তার ঢাকাস্থ বাস ভবনে যান গাজীপুর সিটি কর্পোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি হাসান উদ্দিন সরকার। 

গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঢাকার বারিধারাস্থ ডিওএইচএস-এর বাসায় যান। এ সময় মেয়রের বাসার লোকজন হাসান উদ্দিন সরকারকে স্বাগত জানান। হাসান উদ্দিন সরকার অসুস্থ্য মেয়র অধ্যাপক এমএ মান্নানের স্বাস্থ ও পারিবারিক সদস্যদের খোঁজখবর নেন। কুশলাদি বিনিময়ের পর তিনি মান্নানের পাশে বেশ কিছুক্ষণ অবস্থান করেন। পরে অধ্যাপক এমএ মান্নান হাসান উদ্দিন সরকারের হাতে ধানের শীষ প্রতীক তুলেদেন এবং পরস্পরকে ফল খাইয়ে দেন। অধ্যাপক এমএ মান্নান সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে হাসান উদ্দিন সরকারকে তার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে মেয়র অধ্যাপক এমএ মান্নানের রোগমুক্তি কামনায় হাসান উদ্দিন সরকার দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে গাজীপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক শিল্পপতি মোঃ সোহরাব উদ্দিন, জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ বাচ্চু, গাজীপুর জেলা জাসাসের সভাপতি সৈয়দ হাসান সোহেল, বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম, হযরত আলী, সেলিম রানা, নাসির উদ্দিন, শওকত হোসেন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন। 

সোমবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারকে মেয়রপ্রার্থী ঘোষণা করে বিএনপি। এর পর দিনই অসুস্থতার খবরে বর্তমান মেয়র অধ্যাপক এমএ মান্নানকে দেখতে তার বাসায় যাওয়ার সিদ্ধান্ত নেন। আগামী ১৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ