ঢাকা, বুধবার 11 April 2018, ২৮ চৈত্র ১৪২৪, ২৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

এ সরকারের আমলেই তিস্তার পানি সমস্যার সমাধান হবে --গওহর রিজভী

 

রংপুর অফিস : প্রধানমন্ত্রীর আর্ন্তজাতিক বিষয়ক উপদেষ্টা প্রফেসর ডক্টর গওহর রিজভী বলেছেন, বর্তমান সরকারের আমলেই ভারতের সাথে সীমান্ত ও ছিটমহল সমস্যার সমাধান হয়েছে তিস্তার পানি সমস্যার সমাধানও হবে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে রংপুর আরডিআরএস মিলনায়তনে দলিত ও সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠির উন্নয়ন ও সম্ভাব্য উদ্যোগ বিষয়ক এক মতবিনিময় শেষে সাংবাাদিকদের সাথে এ কথা বলেন। তিনি বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নেয়ায় তাদের ভুল বুঝতে পেরেছে। বিএনপি আগামী র্নিবাচনে অংশগ্রহণ করবে বলে তিনি আশা করেন। তিনি আরও বলেন,২০৩০ সালের মধ্যে টেকশই উন্নয়ন নিশ্চিত করতে সমাজের পিছিয়ে পড়া দলিত ও ক্ষুদ্র নৃগোষ্ঠির উন্নয়ন অপরিহার্য। যাতে সমাজের কেউই পিছিয়ে না থাকে সেজন্য সকলের মৌলিক মানবাধিকার নিশ্চিত করতে সরকার বহুমুখী কার্যক্রম গ্রহন করেছে। 

রংপুরের বিভাগীয় কমিশনার কাজী হাসান আহম্মেদ এর সভাপতিত্বে সভায় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সচিব ডক্টর নমিতা হালদার, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও জাতীয় সংসদের অল পার্টি পার্লামেন্টারিয়ান কমিটির সেক্রেটারী শিশির শীল সহ দলিত, আদিবাসি ও নাগরিক সমাজের প্রতিনিধি এবং সরকারী উর্ধতন কর্মকর্তারা অংশ নেন। বিকেলে প্রফেসর ডক্টর গওহর রিজভী রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে অভিবাসণ সহজীকরণ প্রদর্শনী এবং বিদেশগামী কর্মীদের ছাড়পত্র ও স্মার্ট কার্ড প্রদান কার্যক্রম উদ্বোধন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ