ঢাকা, বৃহস্পতিবার 12 April 2018, ২৯ চৈত্র ১৪২৪, ২৪ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

ইনজুরিতে জাতীয় দলের ছয় ক্রিকেটার

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ক্রিকেট দলে একসঙ্গে চোটের আঁচড় লেগেছে। একের পরে এক ক্রিকেটারের ইনজুরির খবর আসছে সামনে। তামিম ইকবালের ইনজুরি দিয়ে শুরু। এরপর চোটের খবর এসেছে তাসকিন আহমেদ এবং মোসাদ্দেকের।

রুবেল হোসেন জানিয়েছেন জ্বরে আক্রান্ত হয়েছেন তিনি। তাদের পরে আরো দুই ক্রিকেটারের চোটের খবর পেল বাংলাদেশ ক্রিকেট দল। গতকাল থেকে শুরু হওয়া বিসিএলে চোট, বিদেশি লিগ এবং ব্যক্তিগত কারণ মিলিয়ে জাতীয় দলের প্রায় ১০-১১ জন ক্রিকেটার খেলতে পারছেন না। 

এদের মধ্যে অতি সম্প্রতি চোটের থাবা বিসিএল থেকে কেড়ে নিয়েছে নাসির হোসেন এবং মেহেদী মিরাজকে। নাসিরের এতটাই গুরুতর,  ছয় মাসের মধ্যে মাঠে ফিরতে পারবেন না। মেহেদী মিরাজও গুরুতর চোটে পড়েছেন। মেহেদীর চোট অনেকটা তার বন্ধু মুস্তাফিজের মতো। কাঁধের চোটে পড়েছেন এই ডানহাতি স্পিন অলরাউন্ডার। তার চোট সারতেও সময় লাগবে। প্রথমে চোট বিবেচনা করে দেখা হবে তিনি অস্ত্রপচার ছাড়া সেরে ওঠেন কিনা। যদি না ওঠেন তবে যেতে হবে ছুরির নিচে। এছাড়া আইপিএল খেলার কারণে বিসিএল খেলছেন না সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। ব্যক্তিগত কারণে বিসিএলে নেই ইমরুল কাসেয় এবং মমিনুল ইসলাম। তারা দু'জন উমরাহ পালন করতে যাওয়ায় খেলার বাইরে আছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ