ঢাকা, বৃহস্পতিবার 12 April 2018, ২৯ চৈত্র ১৪২৪, ২৪ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

দেশকে সন্ত্রাস মুক্ত করতে আ’লীগ সরকারকে হটানোর বিকল্প নেই -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার : দেশকে সন্ত্রাসের কবল থেকে মুক্ত করতে অবৈধ আ’লীগ সরকারকে হটানোর কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশকে সন্ত্রাসের কবল থেকে উদ্ধার করতে সারাদেশের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে ভোটারবিহীন সরকারকে অপসারণ এবং জনগণের ভোটে নির্বাচিত ও জনগণের নিকট দায়বদ্ধ সরকার প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। গতকাল বুধবার এক বিবৃতিতে তিনি একথা বলেন। 
মঙ্গলবার রাতে বরগুনা জেলাধীন আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফকে বাসা থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে আওয়ামী  সন্ত্রাসীরা। এই পৈশাচিক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মোঃ ইউসুফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এ বিবৃতি দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান ভোটারবিহীন সরকারের আমলে বাংলাদেশ নামক রাষ্ট্রটি এখন সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে। দেশে সন্ত্রাসীদের চরম দৌরাত্মে মানুষের জানমালের ন্যূনতম নিরাপত্তাও নেই। অপরাধীদেরকে গ্রেফতার এবং বিচারের মুখোমুখি করতে ব্যর্থতার কারণেই বর্তমান সরকারের আমলে অপরাধ সংঘটনে সন্ত্রাসীরা আরো বেশি মাত্রায় উৎসাহিত হচ্ছে। ফলশ্রুতিতে দেশে মানুষ খুনের ঘটনা বেড়েই চলেছে। তিনি বলেন হত্যা, গুম, অপহরণ, বিচারবহির্ভূত হত্যা, গুপ্তহত্যা, নারী ও শিশু নির্যাতন দেশে নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা বরগুনা জেলাধীন আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফকে বাসা থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে  পৈশাচিক কায়দায় হত্যা করার ঘটনা তারই ধারাবাহিকতা। দেশকে সন্ত্রাসের কবল থেকে উদ্ধার করতে সারাদেশের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে ভোটারবিহীন সরকারকে অপসারণ এবং জনগণের ভোটে নির্বাচিত ও জনগণের নিকট দায়বদ্ধ সরকার প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই বলে উল্লেখ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী সন্ত্রাসীদের হাতে নিহত মোঃ ইউসুফ এর রুহের  মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি অবিলম্বে মোঃ ইউসুফকে হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।
অপর এক বিবৃতিতে বিএনপি’র ভাইস চেয়ারম্যান এডভোকেট খন্দকার মাহবুব হোসেন বরগুনা জেলাধীন আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফকে বাসা থেকে ডেকে নিয়ে নিষ্ঠুরভাবে কুপিয়ে হত্যা করার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এদিকে ঢাকা মহানগর দক্ষিণ চকবাজার থানাধীন ২৭ নং ওয়ার্ড বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক মোঃ ইয়ারেফ এর  মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শোকবার্তায় বিএনপি মহাসচিব  মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ