ঢাকা, বৃহস্পতিবার 12 April 2018, ২৯ চৈত্র ১৪২৪, ২৪ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

শিক্ষা অর্জনের ক্ষেত্রে জাতিকে সেবা দানের ইতিবাচক চরিত্র থাকতে হবে 

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসেন বলেছেন, শিক্ষা অর্জনের ক্ষেত্রে জাতিকে সেবা দানের ইতিবাচক চরিত্র থাকতে হবে। নৈতিক ও আধুনিক জ্ঞানে সমৃদ্ধ আইআইইউসি’র গ্র্যাজুয়েটরা সমাজের সর্বক্ষেত্রে কল্যাণ প্রতিষ্ঠায় মূল ভূমিকা পালন করবে। দক্ষ ও আদর্শ নির্বাহী উপহার দিয়ে এই বিশ্ববিদ্যালয় সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছে এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে।

সম্প্রতি হোটেল আগ্রাবাদ-এর মিলনায়তনে আইআইইউসি’র ৫৯তম ব্যাচের এমবিএ ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসেন এ অভিমত ব্যক্ত করেন। আইআইইউসি’র ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইআইইউসি’র প্রতিষ্ঠাতা সদস্য ও ফাইনান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর আহসান উল্লাহ এবং প্রোভিসি প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসেন। পুরস্কৃত ও সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড-এর চেয়ারম্যান ড. এ. কে. আবদুল মোমেন। স্বাগত বক্তব্য রাখেন, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মাসরুরুল মাওলা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ মাহবুবুর রহমান, ইএমবিএ ও এমবিএ কোর্সের কো-অর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক মোঃ মাহিউদ্দিন এবং শিক্ষার্থীদের পক্ষে মাহমুদুর রহমান ও সামিউন সিদ্দিকা ইমা। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্টুডেন্ট এফেয়ার্স ডিভিশনের অতিরিক্ত পরিচালক কবি চৌধুরী গোলাম মাওলা।

প্রধান অতিথির বক্তব্যে প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসেন বলেন, আইআইইউসি’র এমবিএ-এমবিএম গ্র্যাজুয়েটরা ইতোমধ্যেই তাদের যোগ্যতার স্বাক্ষর রেখেছে। গুণগত ও নৈতিকতার সমন্বিত শিক্ষা এই যোগ্যতা অর্জনে সহায়ক ভূমিকা পালন করেছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ