ঢাকা, বৃহস্পতিবার 12 April 2018, ২৯ চৈত্র ১৪২৪, ২৪ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীতে বাসের ধাক্কায় থেঁতলে গেলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর পা

স্টাফ রিপোর্টার : রাজধানীর ফার্মগেটে বাসের চাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তার ডান পাত থেঁতলে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত বাসচালক ও বাসটিকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় ফার্মগেটের আনন্দ সিনেমা হলের সামনের বটগাছের নিচের ফুটপাতে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হক।
আহত শিক্ষার্থীর নাম রুনী আক্তার (২৬)। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) এমবিএ’র শিক্ষার্থী। এমবিএ পড়ার পাশাপাশি তিনি তেজগাঁওয় রেলগেট এলাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।
জানা গেছে, গতকাল বুধবার সকালে জিগাতলার ট্যানারি মোড়ের বাসা থেকে অফিসের পথে রওনা হয়েছিলেন রুনী। ফার্মগেটে পৌঁছালে বাসটি তাকে চাপা দেয়।
আহত রুনী আক্তারের বাবা রফিকুল আলম বলেন, ‘সকাল সাড়ে ৮টার দিকে রুনীর মোবাইল থেকে একজন পথচারী আমাকে ফোন দেন। তিনি জানান, আমার মেয়ে আহত হয়ে ফুটপাতে পড়ে আছে, তাকে পঙ্গু হাসপাতালে নেয়া হচ্ছে। পথচারীরাই তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যান। পরে আমরাও পঙ্গু হাসপাতালে যাই।’ রফিকুল আলম বলেন, ‘রুনীর ডান পা বাসের চাপে ফুটপাতের সঙ্গে আটকে ছিল। পুরো পায়ের মাংস থেঁতলে গেছে, মাংস উঠে গেছে। ফুটপাতের সঙ্গে ওর পায়ের মাংস লেগে ছিল।’ পঙ্গু হাসপাতালে রুনী চিকিৎসাধীন বলে জানান তিনি। এসআই এমদাদ হক বলেন, ‘বাস ও বাসের চালককে আটক করে থানায় নেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।’ দুই বোন ও এক ভাইয়ের মধ্যে রুনী আক্তার দ্বিতীয়। তার বাবা ঠিকাদারি করেন। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ।

অনলাইন আপডেট

আর্কাইভ