ঢাকা, বৃহস্পতিবার 12 April 2018, ২৯ চৈত্র ১৪২৪, ২৪ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

গৌরনদীতে মোটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ সম্প্রতি উপজেলা সদরের চর গাঁধাতলী এলাকা থেকে ৫১ পিস ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ৭৫ হাজার টাকা ও নম্বর বিহীন লাল রংয়ের একটি টিভিএস এ্যাপাসি মটরসাইকেলসহ বিপ্লব সরদার (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এস,আই মোঃ মাজহাারুল ইসলাম, এএসআই মোঃ আমিনুল ইসলাম এএসআই মোঃ আবু ইউসুফ সঙ্গীয় ফোর্সসহ রোববার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা সদরের চর গাঁধাতলী এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এলাকায় অভিযান চালায়।
এ সময় সেখন থেকে ৫৪ পিস ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ৭৫ হাজার টাকা ও নম্বর বিহীন লাল রংয়ের একটি টিভিএস এ্যাপাসি মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী বিপ্লব সরদার (৩০)কে গ্রেফতার করে।
গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী বিপ্লব সরদারের বাড়ি উপজেলা সদরের চরগাধাতলী গ্রামে। সে ওই গ্রামের মৃত সেকান্দার আলী সরদারের ছেলে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ মাজহাারুল ইসলাম বাদী হয়ে ওইদিন রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে গতকাল সোমবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ