বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

জমি জবর দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জোর পূর্বক জমি জবর দখলের চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। বাধা দেয়ায় সন্ত্রাসীরা হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সকালে উপজেলা আধুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।    

আধুরিয়া এলাকার মোমেন মেম্বার জানান, তার স্ত্রী ফরিদা ইয়াছমিন সাওঘাট এলাকায় প্রায় সাড়ে ৩ শতাংশ জমির মালিক হয়ে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছে। সাওঘাট এলাকার জাহাঙ্গীর আলম দীর্ঘ দিন ধরে তার জমিটি দখলের পায়তারা করে আসছে। 

এর জের ধরে জাহাঙ্গীর আলমসহ তার লোকজন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে ফরিদা ইয়াছমিনের জমি জোর পূর্বক জবর দখল করতে যায়। মোমেন ও তার স্ত্রী ফরিদা ইয়াছমিন দখলে বাঁধা প্রদান করলে জাহঙ্গীর আলমসহ সন্ত্রাসীরা তাদেরকে হত্যা করবে বলে হুমকি ধামকি প্রদান করেন। হুমকির পর থেকেই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। জাহাঙ্গীর বিভিন্ন ভাবে ভুমি জাল-জালিয়াতির সঙ্গে জড়িত রয়েছে বলেও অভিযোগ করেন মোমেন মেম্বার। 

অভিযুক্ত’র সঙ্গে যোগাযোগ করা তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ