ঢাকা, শুক্রবার 13 April 2018, ৩০ চৈত্র ১৪২৪, ২৫ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মির্জা ফখরুলের মায়ের ইন্তিকালে জামায়াতের শোক

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মাতা ফাতেমা আমিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলাম শোকবাণী দিয়েছেন। 

গতকাল বৃহস্পতিবার শোকবাণীতে তিনি বলেন, ফাতেমা আমিনের জীবনের নেক আমলসমূহ কবুল করে আল্লাহ পাক তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

 

মহানগরী দক্ষিণের শোক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মাতা ফাতিমা আমিনের মৃত্যুতে গভীর  শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

গতকাল বৃহস্পতিবার দেয়া যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমা ফাতিমা আমিনের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন। শোকবার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয়-স্বজনকে সবর করার তৌফিক দান করেন।

মহানগরী উত্তরের শোক

মির্জা ফখরুল ইসলামের আলমগীরের মায়ের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিম। 

গতকাল দেয়া এক যৌথ শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, ফাতিমা আমিনের মৃত্যুতে আমরা একজন রত্মগর্ভাকে হারালাম। দেশ ও জাতির জন্য মরহুমার সন্তান ও পরিবারের অবদান জাতি চিরদিনই শ্রদ্ধাভরে স্মরণ করবে। মহানগরী নেতৃদ্বয় মরহুমার রূহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। নেতৃদ্বয় ফাতিমা আমিনের পরিবারের সদস্য ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।

চ-১ (এ) ১২-৪-১৮

 

অনলাইন আপডেট

আর্কাইভ