ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সরকারের দুর্নীতি এখন দৃশ্যত হাতির পেটে পরিণত হয়েছে

দিনাজপুর যুব জাগপার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান -সংগ্রাম

দীর্ঘ ৯ বছর আওয়ামী শাসকের কাছে দেশের জনগণ নিদারুভাবে নির্যাতিত ও প্রতারিত হয়েছে উল্লেখ করে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেন, সরকারের দুর্নীতির পেট এখন হাতির পেটে পরিণত হয়েছে। সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠানে যা পেয়েছেন তাই গিলে খেয়েছেন। জনগণের আমানতের টাকাও বাদ যায়নি। শেয়ার বাজার চুরি-রিজার্ভ ডাকাতি প্রমাণ করে উন্নয়নের চেয়ে সরকারের দুর্নীতি এখন দৃশ্যমান হয়েছে। সুতরাং রাষ্ট্রবিনাশী জালিম সরকারকে বিদায় করতে যুবকদের প্রস্তুতি নিতে হবে। 

গতকাল রোববার বিকাল ৩ টায় দিনাজপুর প্রেসক্লাবে দিনাজপুর জেলা যুব জাগপা’র দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুব জাগপা’র আহ্বায়ক ইমরুল কায়েস রুপমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় সহ সভাপতি ও জেলা জাগপার সভাপতি রকিব উদ্দিন চৌধুরী মুন্না, সাংগঠনিক সম্পাদক শাহজাহান খোকন, যুব জাগপার প্রধান সমন্বয়ক আল রাশেদ প্রধান, যুব জাগপার কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিন, জেলা জাগপা নেতা ইসতিয়াকুল আলম, মাসুদ রানা চৌধুরী, যুব জাগপা নেতা আবিদ হোসেন চুন্নু, সাগর হোসেন মিরু, রাজু আহমেদ, আজগর আলী, আব্দুর রাজ্জাক হাজারী প্রমুখ।

রেহানা প্রধান বলেন, কি অপরাধ ছিল বাংলার মানুষের? ভোট ও ভাতের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। সীমান্তে ফেলানীর লাশের আর্তচিৎকার। গুম-খুন-ধর্ষণে সারাদেশ আজ নিমজ্জিত। কোথাও গণতন্ত্র নেই। মত প্রকাশের স্বাধীনতা নেই। মনে রাখবেন শৃঙ্খলিত গণতন্ত্র মানেই পরাধীনতার পূর্বাভাস। তিনি আরো বলেন, ৫ জানুয়ারি মার্কা নির্বাচনের নীলনকশা বাস্তবায়নে আবারো দিল্লীর দাদাগিরি শুরু হয়েছে। সুতরাং বাংলার আকাশে ভিনদেশী শকুনের আনাগোনা চলছে। দেশবাসী হুশিয়ার থাকবেন। তিনি বলেন, গণতন্ত্রকে মুক্ত করার প্রয়োজনে খালেদা জিয়ার মুক্তি অনিবার্য এবং মুক্তি চাই। অন্যথায় দেশ স্বাধীনতা, গণতন্ত্র ও ধর্মীয় মূল্যবোধ থেকে বিপন্ন হবে।

এদিকে ইমরুল কায়েস রুপমকে সভাপতি, আবিদ হোসেন চুন্নুকে সাধারণ সম্পাদক ও সাগর হোসেন মিরুকে সাংগঠনিক সম্পাদক করে দিনাজপুর জেলা যুব জাগপার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ