ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

জনগণের আস্থা হারিয়ে বর্তমান সরকার এখন দিশেহারা --- এইচএম এরশাদ

 

নীলফামারী সংবাদদাতা : জাতীয় পার্টি এখনও বিরোধী দল দাবি করে দলটির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আমরা কারো সাথে নেই, একাই আছি। আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি একক ভাবে নির্বাচন করবে। সংসদীয় তিনশ’ আসনেই একক প্রার্থী দিবো। 

তিনি বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন ইস্যুতে আওয়ামী লীগ সরকারের সুনাম ক্ষুণœ হয়েছে। বর্তমানে তাদের অবস্থা নাজুক। জনগণের আস্থা হারিয়ে বর্তমান সরকার  এখন দিশেহারা। 

আর বিএনপির অবস্থাতো ছিন্নভিন্ন। তাদের চেয়ারপার্সন খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজা মাথায় নিয়ে কারাভোগ করছেন। বিএনপি এখন নেতা শুন্য দল। আগামী নির্বাচনে তারা অংশ নিতে পারবে কিনা তা নিয়ে আমার সন্দেহ আছে।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে নীলফামারীর সৈয়দপুরের বাঙ্গালীপুর সরকার পাড়াস্থ জাতীয় পার্টি কার্যালয়ের সামনে এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক রাষ্ট্রপাতি এইচ.এম এরশাদ আরো বলেন, আওয়ামী লীগ ও বিএনপি বর্তমানে জনবিছিন্ন হয়ে পড়েছে। জাতীয় পার্টি এখন জনগণের একমাত্র আস্থার দল। এই মুহূর্তে নির্বাচন করার মত জনপ্রিয় দল। তাই একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি একক ভাবে অংশ গ্রহণ করবে। নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হলেও জনগণ ভোট দিয়ে জাতীয় পার্টিকেই দেশ পরিচালনার দায়িত্বভার অর্পন করবে বলে আমার বিশ্বাস।

মুক্তিযোদ্ধা কোটা বাতিল না করে কমানো উচিৎ মন্তব্য করে এরশাদ বলেন, সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের জন্য যে কোটা দেওয়া হয়েছে তা সম্পূর্ণ অযৌক্তিক। কোটা ব্যবস্থা নিয়ে ছাত্রদের মনে দীর্ঘ দিনে ক্ষোভ ছিল, তাদের মনে কষ্ট, দুঃখ ছিল আন্দোলনের মধ্য দিয়ে তার বহিঃপ্রকাশ ঘটেছে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ