ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

নির্বাচিত হলে নগরবাসীর স্বপ্ন পূরণে সবাইকে নিয়ে কাজ করবো ------- অধ্যক্ষ সানাউল্লাহ

গাজী খলিলুর রহমান, টঙ্গী থেকে : গাজীপুর মহানগর উন্নয়ন পরিষদ সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী নগর জামায়াতের আমির কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ এস এম সানাউল্লাহর মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তা বৈধ ঘোষণা করা হয়।

এর পরপরই বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকদের সাথে তিনি আসন্ন নির্বাচন ও গাজীপুর মহানগরীকে নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনা বিষয়ে কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী জাতীয় ও স্থানীয় সব ধরনের নির্বাচনে ধারাবাহিকভাবে অংশগ্রহণ করে আসছে। এরপরও নির্বাচন কমিশন উদ্দেশ্যেমূলকভাবে জামায়াতের নিবন্ধন আটকে দিয়েছে। তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচনে অংশ নিচ্ছি। আশাকরি সার্বিক বিবেচনায় ২০ দল আমাকে সমর্থন দিবে। নির্বাচিত হলে নগরবাসীর স্বপ্ন পূরণে দেশের সর্ববৃহৎ সিটি কর্পোরেশন গাজীপুরকে একটি মডেল নগরী হিসেবে গড়ে তুলতে সকলকে সাথে নিয়ে কাজ করবো ইনশাআল্লাহ।

এদিকে মহানগর জামায়াতের সেক্রেটারি খায়রুল হাসান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ২০ দলের পক্ষে অধ্যক্ষ এস এম সানাউল্লাহর মতো উচ্চ শিক্ষিত, সৎ, মার্জিত, দক্ষ ও যোগ্য ব্যক্তিকে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হলে বিজয় সুনিশ্চিত।

অব্যাহত গণসংযোগের অংশ হিসেবে অধ্যক্ষ সানাউল্লাহ মনোনয়নপত্র বৈধ ঘোষিত হওয়ার পরপরই নগরীর কাশিমপুর এলাকায় যান। বাদ যোহর থেকে রাত অবধি তিনি বিপুল পরিমাণ নেতা-কর্মীসহ নগরীর ১, ২, ৩, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের পানিশাইল বাজার, মাধবপুর, মামুন নগর, বেক্সিমকো, লতিফপুর, বারেন্ডা, শারদাগঞ্জ, বিআইডিসি, মোল্লা মার্কেট, কাশিমপুর বাজার প্রভৃতি এলাকায় জনে জনে দেখা করেন ও দোয়া প্রার্থনা করেন। বাদ আছর কাশিমপুর বাজার বাসসট্যান্ডে গণসংযোগকালে জনতার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একপর্যায়ে এটি বিরাট পথসভায় রূপ লাভ করে। এ সময় সমবেত জনতার উদ্দেশ্যে অধ্যক্ষ সানাউল্লাহ বলেন, সুখে-দুঃখে সবসময়ই নগরবাসীর সাথে ছিলাম, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

এ সময় তার সাথে কাশিমপুর থানা জামায়াতের আমির আবু সিনা মামুন ও সেক্রেটারি নেছারউদ্দিন মাসুদ এবং কোনাবাড়ী থানা জামায়াতের আমীর জিয়াউর রহমান ও সেক্রেটারি ডাঃ কবির হোসেনের নেতৃত্বে বিপুল পরিমাণ সাধারণ জনতা গণসংযোগে অংশ নেন।

এদিকে রবিবার দুপুরে টঙ্গীর নতুন বাজার এলাকায় যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে কমপক্ষে চারজন নিহত ও বহু আহত হওয়ার ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন গাজীপুর মহানগর জামায়াতের আমীর ও সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী জননেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহ। অবিলম্বে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের চিহ্নিত করে শাস্তির দাবি জানিয়েছেন তিনি। 

অনলাইন আপডেট

আর্কাইভ