ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

বিরোধীদল দমনে দুদককে ব্যবহার করছে সরকার

চট্টগ্রাম ব্যুরো: বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, দুর্নীতি দমনকমিশন ও সরকার একাকার হয়ে গেছে। 

দুদককে এখন বিরোধীদল দমনের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে  সরকার। বিএনপিকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দিয়ে বেগম জিয়াকে কারাগারে বন্দী করে রেখেছে। দলের ঐক্যে ফাটল ধরাতে না পেরে দুদককে দিয়ে বিএনপির কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে বায়বীয় অভিযোগ এনে মিথ্যা ও হয়রানিমূলক মামলা  দায়ের করেছে। আগামী সংসদ নির্বাচনে বিএনপির সক্রিয় নেতাদের হেয় করার জন্য এই মামলা করা হয়েছে। চট্টগ্রামের পরিচ্ছন্ন ওজনপ্রিয় নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, এম মোরশেদ খান ও ফয়সাল মোর্শেদ খান সহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে দুদকের মামলা সম্পূর্ণ ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। তিনি সম্প্রতি নগর বিএনপির সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন। 

সমাবেশে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর বলেন, বিনা ভোটে ক্ষমতা দখলদার সরকার দেশের জনগণের সাথে তামাশা করছে। জনগণের ভোটাধিকার হরণ করে আবারতাদের সভা সমাবেশে ভোট চাচ্ছে। 

মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান বলেন, সরকার দুদককে ব্যবহার করে বিএনপি নেতাদের নামে মিথ্যা অভিযোগ এনে বেগম জিয়ার মুক্তির আন্দোলন থেকে দূরে সরাতে চাচ্ছে। 

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এএম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সহ সভাপতি   এম এ আজিজ, মো. মিয়া ভোলা,  মোহাম্মদ আলী, সবুক্তগীন সিদ্দিকী মক্কি, হারুন জামান, সৈয়দ আহমদ, কামাল উদ্দিন কন্ট্রাক্টর, এস এম আবুল ফয়েজ, নুরুল আলম, যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, কাজীবেলাল উদ্দিন, ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহিন, ইয়াছিন চৌধুরী লিটন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ