ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

পরম শ্রদ্ধায় চির বিদায় নিলেন “মা” শামীমা আক্তার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: মুসলিম সম্ভ্রান্ত পরিবারের সদস্য, সমাজ সেবক, মিডিয়া ব্যক্তিত্ব, ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জি. মাসুদুর রহমান মাসুমের “মা” শামীমা আক্তার  হাজারো মানুষের পরম শ্রোদ্ধায় চির বিদায় নিলেন। সম্প্রতি উপজেলার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে জানাযা শেষে তাকে ঝাউচর কবরস্থানে দাফন করা হয়েছে। সোনারগাঁ উপজেলার সর্বস্তরের মানুষ জানাযায় উপস্থিত হয়ে মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

এসময় মরহুমা শামীমা আক্তারের জানাযায় শরীক হয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা জামায়াতে ইসলামের আমীর ও সোনারগাঁ আইডিয়াল কলেজের প্রিন্সিপাল ড. ইকবাল হোসেন ভূইয়া, সাবেক সংসদ সদস্য ও নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মো. মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের চট্টগ্রাম বিভাগীয় উপ-কমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল, সোনারগাঁ থানার ওসি  মো. মোরশেদ আলম পিপিএম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রউফ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য, বিভিন্ন প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ ও সর্ব শ্রেণীর পেশার লোকজন।

উল্লেখ, গত সোমবার দুপুরে ঢাকার গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আগামী ৯ই এপ্রিল সোমবার মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও কুলখানিতে আমন্ত্রন করেন জানাযায় উপস্থিত সবাইকে।

অনলাইন আপডেট

আর্কাইভ