ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুর প্রেস ক্লাবের নয়া কর্মকর্তা

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৮-১৯ মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। 

নির্বাচনে মো: খায়রুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন/বৈশাখী টিভি) সভাপতি ও রাহিম সরকার (দৈনিক জনতা/বিজয় টিভি) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

নির্বাচিত অন্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মাহফুজুল হক (দৈনিক জনসংবাদ), সহ-সভাপতি মো. আলমগীর হোসেন (দৈনিক মুক্ত বলাকা), যুগ্ম সম্পাদক মো. মনিরুজ্জামান (দৈনিক আজকের প্রভাত), সাংগঠনিক সম্পাদক মো. জানে-এ-আলম (সাপ্তাহিক ঘটনার আড়ালে), কোষাধ্যক্ষ হাজীনুর রহমান শাহীন (দি ইনডিপেন্ডেন্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জহিরুল ইসলাম (দৈনিক আমাদের কন্ঠ), দপ্তর সম্পাদক সিরাজ উদ্দিন (দৈনিক আজকের জনতা), ক্রীড়া সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক সারওয়ার হোসেন (সাপ্তাহিক আজকের গাজীপুর) এবং নির্বাহী সদস্য পদে মো. মুজিবুর রহমান (দৈনিক ইত্তেফাক), অধ্যাপক এনামুল হক (বাংলাদেশের খবর), শাহ সামসুল হক রিপন (দৈনিক যুগান্তর), আবুল হোসেন (যায়যায়দিন), শরীফ আহমেদ শামীম (দৈনিক কালের কন্ঠ), মো. আমিনুল ইসলাম (জাগোনিউজ) ও মো. হুসাইন ইমাম (দৈনিক মাতৃছায়া)।

তাদের মধ্যে সহ-সভাপতি মো. আলমগীর হোসেন এবং ক্রীড়া সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক পদে সারওয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ