ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

নারী উদ্যোক্তাদের সম্মিলিত প্রচেষ্টায় যেকোন কাজে এগিয়ে আসা সম্ভব

চট্টগ্রাম ব্যুরো : নারী উদ্যোক্তাদের সম্মিলিত প্রচেষ্টায় যে কোন কাজে এগিয়ে আসা সম্ভব।   গত  ১২ এপ্রিল  ১২ টায় হোটেল পেনিন সুলায় নারী উদ্যোক্তা মোবিনা সিদ্দিক মৌরী, রোজিনা আক্তার রোজী, ফারজানা ইমরান, আফরোজা সুলতানা রূপা এর প্রতিষ্ঠান সেহেলীজ এর উদ্যোগে আয়োজিত ৩ দিনব্যাপী বৈশাখী ফেয়ার এর উদ্বোধন হয়।
এতে প্রধান অতিথি ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা  । এ সময় তিনি   বলেন, সম্মিলিতভাবে সামনে এগিয়ে যেতে যে কোন বাধাঁকেই অতিক্রম করা সম্ভব। আমরা নারীরা পুরুষের পাশাপাশি কাজ করে দেশ-জাতি ও সমাজের উন্নয়নে অংশীদার হবো।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব  বলেন, নতুন উদ্যোক্তাদের জন্য চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সব ধরনের সহযোগিতা প্রদানে প্রস্তুত আছে। আয়োজকদের পক্ষ্যে মোবিনা সিদ্দিক মৌরী বলেন, আমাদের প্রতিষ্ঠান সেহেলীজ এর এটা প্রথম উদ্যোগ। ক্ষুদ্র ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের পণ্যের বাজার সৃষ্টির লক্ষ্যে আমরা এই আয়োজন করেছি। আমাদের এই আয়োজন-কে সফল করতে সকলের সহযোগিতা কামনা করছি।

অনলাইন আপডেট

আর্কাইভ