ঢাকা, সোমবার 16 April 2018, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

বাঁশখালী পৌরসভায় বাংলা নববর্ষ পালিত

বাঁশখালী পৌরসভায় শুভ নববর্ষ উপলক্ষে পুরষ্কার বিতরণ করছেন প্রধান অতিথি উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মৌলভী নূর হোসেন -সংগ্রাম

মোঃ আবদুল জব্বার, বাঁশখালী (চট্টগ্রাম) : বাঁশখালী পৌরসভায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে বাংলা নতুন বছর ১৪২৫ বরণ করে নিয়েছে পৌরসভাবাসী। এ উপলক্ষে শনিবার সকালে পৌরসভার উদ্যোগে পৌরসভা মাঠ থেকে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভার মাঠে এসে শেষ হয়। নতুন বছরকে বরণ করে নিতে পৌর মেয়রের পক্ষ থেকে নানা আয়োজন করা হয়েছে। আয়োজিত কর্মসূচির মধ্যে রয়েছে, বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভোজ, গ্রামীন খেলাধুলা,, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী মেলা।
বাঁশখালী পৌরসভার মেয়রের প্রচেষ্টায় বাঁশখালী পৌরসভায় বিশাল বৈশাখি মেলা ও পানতা ভাতের আয়োজন করা হয় উক্ত অনুষ্টানে বাঁশখালী পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মৌলভী নুর হোসাইন, আওয়ামীলীগ নেতা এম মনছুর আলী, বদি আলম, আকতার হোসাইন, আবদুল্লাহ আল মামুন, জমসেদ আলম, জাপর আহাম্মদ, ছৈয়দ আহাম্মদ, যুবলীগ নেতা মানিকুল আলম, মোঃ হারুন, কাউন্সিলর আব্দুর রহমান, তপন বড়ুয়া, জমসেদ আলম, আজগর হোসাইন, নজরুল কবির সিকাদার, দিলীপ চক্রবর্তী, মোঃহারুন, বাবলা কুমার দে,মো দেলুয়ার, মহিলা কাউন্সিলার রুজিয়া সুলতানা রুজি, রুজি আকতার, নারগিছ আকতার সহ বাঁশখালী পৌরসভার অনেক আওয়ামীলীগ,যুব লীগ, ছাত্র লীগের নেতা কর্মী ও জনসাধারণের উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ