ঢাকা, মঙ্গলবার 17 April 2018, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

জাতীয় পার্টি একটি আস্থার সংগঠন -এরশাদ

রংপুর অফিস : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি একটি আস্থার সংগঠন। এ সংগঠনের প্রতি সকলেই আস্থা রাখতে পারে। তাই তো দেশের সচেতন মানুষ ও রাজনীতিবিদদের জন্য এ দলের দরজা সার্বক্ষণিক খোলা রয়েছে।
গতকাল সোমবার রংপুর নগরীর পল্লী নিবাসে রংপুর জেলা জাসদের অন্যতম ত্যাগী নেতা ও রংপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাসুদ নবী মুন্না ও রংপুর সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়াডের্র কাউন্সিলর মোখলেছুর রহমান তরুসহ প্রায় দুই শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন
জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, আমরা রংপুরের ৫টি আসন হারিয়েছি। এই আসনগুলো আগামী নির্বাচনে ফিরিয়ে আনতে চাই। আগামী নির্বাচনে আমাদের প্রত্যেক প্রার্থীকে বিজয়ী হতে হবে। তিনি খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন তিনি আমাকে অন্যায় ভাবে ৬ বছর কারাগারে আটক রেখেছিলেন । আল্লাহর বিচার দেখেন তিনি এখন কারাগারে। আমি যখন কারাগারে ছিলাম আমাকে কারো সাথে কথা বলার সুযোগ দেয়া হতোনা অসুস্থ হবার পরেও আমাকে হাসপাতালে নেয়া হয়নি। এখন তিনি সুস্থ হয়েও হাসপাতালে যাবার ভান করেন। এরশাদ জাতীয় পার্টির সকল নেতা কর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার আহবান জানান।
এরশাদ আরও বলেন, কোটা ব্যবস্থা নিয়ে ছাত্রদের মনে দীর্ঘ দিনের ক্ষোভ ছিল। আন্দোলনের মধ্যে দিয়ে তার বহি: প্রকাশ ঘটিয়েছে। প্রধানমন্ত্রী বিষয়টি উপলব্ধি করে কোটা পদ্ধতি বাতিল করেছেন। তিনি সাহস নিয়ে সঠিক কাজ করেছেন।
যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, দলের প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা, সুন্দরগ্েজ্ঞর এমপি ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর অবঃ খালেদ আক্তার ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখরুউজ্জামান জাহাঙ্গীর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ