ঢাকা, মঙ্গলবার 17 April 2018, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

রংপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ দু’জন নিহত

রংপুর অফিস ঃ রংপুরের মিঠাপুকুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক যুবলীগ নেতাসহ দু’জন নিহত হয়েছেন। সোমবার সকালে রংপুর-মিঠাপুকর মহাসড়কের উপজেলার চেংমারী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি দিনাজপুর জেলা সদরের বড়াইপুর গ্রামের ইউনুছ হাজীর  ছেলে মোস্তাফিজার রহমান (৪৫) এবং মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের গিলাঝুঁকি গ্রামের মৃত আয়েন উদ্দিনের ছেলে আলেপ উদ্দিন (৬৫)। তিনি ফকিরহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক নৈশ প্রহরী।
মিঠাপুকুর থানার ওসি মোজাম্মেল হক জানান, দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজার রহমান (৩৮) উপজেলার ছড়ান এলাকায় শ্বশুর বাড়ি থেকে স্ত্রী-সন্তান নিয়ে প্রাইভেটকার চালিয়ে রংপুরে যাচ্ছিলেন। পথে চেংমারী ইউনিয়নের ফকিরের হাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী আলেফ উদ্দিন (৬০) কে চাপা দিলে ঘটনাস্থলে আলেপউদ্দিনের মৃত্যু হয়। এরপর কারটি সড়কের পাশে মুক্তিযোদ্ধা আবদুর জব্বারের বাড়িতে ঢুকে গেলে কারে আগুন ধরে যায়। মোস্তাফিজার রহমান (৩৮) কারের ভিতরে আটকা পড়ে দগ্ধ হয়ে মারা যায়। আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং মোস্তাফিজারের স্ত্রী-সন্তানকে উদ্ধার করে। তারা আশঙ্কামুক্ত আছেন বলে ওসি জানান।
পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এব্যাপারে মিঠাপুকুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ