ঢাকা, মঙ্গলবার 17 April 2018, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ঢাকার সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত

সম্প্রতি সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা-এর উদ্যোগে বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা-এর উদ্যোগে সম্প্রতি বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে ২০১৭ সালে অনুষ্ঠিত পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসোসিয়েশনের পরিচালক আব্দুল আলীমের পরিচালনায় এবং সদস্য সচিব জুবায়ের হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও সাবেক রাষ্ট্রদূত প্রফেসর ড.আনোয়ারউল্লাহ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের সাবেক ডীন ড.চৌধুরী মাহমুদ হাসান, বিশিষ্ট সাংবাদিক ও নজরুল ইন্সটিটিউটের সাবেক পরিচালক কবি আব্দুল হাই শিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক কাজী বরকত আলী, উপদেষ্টা মন্ডলীর সদস্য খালেদ মাহমুদ, মুজাহিদুল ইসলাম শাহিন, সাবেক পরিচালক মু.মাকসুদুর রহমান। আরো উপস্থিত ছিলেন এসোসিয়শনের নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ ।

প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান শিক্ষা ব্যবস্থার অসংগতি, অব্যবস্থাপনা ও দেশব্যাপী বিভিন্ন পরিক্ষার প্রশ্নফাঁসের ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেন। তিনি এ অব্যবস্থাপনার জন্য শিক্ষক, অভিভাবক ও শিক্ষা কার্যক্রম পরিচালনায় সংশ্লিষ্ট ব্যক্তিদের দায়ী করেন এবং এ সংকট থেকে উত্তরণে সবাইকে সচেতন ভূমিকা পালন করার আহ্বান জানান। 

এছাড়া তিনি দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের বৃত্তি প্রকল্পসহ অন্যান্য কার্যক্রমের প্রশংসা করেন এবং এসোসিয়েশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও বৃত্তি প্রদান করেন। অনুষ্ঠানে সপ্তনাদ নিকেতন এর পরিবেশনায় দেশাত্ববোধক সঙ্গীত ও শিক্ষামূলক কৌতুক পরিবেশিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ