ঢাকা, মঙ্গলবার 17 April 2018, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

বগুড়ার শেরপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে পারিবারিক কলহের জেরে আঞ্জু খাতুন নামের এক গৃহবধূ আতœহত্যা করেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার ছাতিয়ানী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের পশ্চিম পাড়া এলাকার খিদিল হোসেনের ছেলে হায়দার আলীর সাথে ১৫ বছর পূর্বে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের ছাতিয়ানী পশ্চিম পাড়া গ্রামের মৃত মোসলেম উদ্দিনের মেয়ে আঞ্জু খাতুনের (২৬) বিয়ে হয়। তাদের সংসারে দুই সন্তানের জন্ম হয়। গত কয়েকদিন ধরে স্বামী স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া হতো। গতকাল ১৬ এপ্রিল সোমবার সকালে স্বামীর উপর অভিমান করে ঘড়ের তীরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে আঞ্জু খাতুন। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মাদক ব্যবসায়ী আটক
বগুড়ার শেরপুরে পুলিশ অভিযান চালিয়ে ৫৩ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গতকাল ১৬ এপ্রিল সোমবার সকাল সাড়ে ৭টায় শেরপুর থানার এসআই আতোয়ার রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সিমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামের মৃত উদ্দিনের পুত্র আকবর হোসেনের (৪০) বাড়ীতে অভিযান চালায়। এ সময় তার বাড়ীতে তল্লাশি করে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করলেও আকবর হোসেন লুকিয়ে পরে। পুলিশ প্রায় ১ঘন্টা তল্লাশি চালিয়ে বাড়ীর সোফার নীচে বিশেষ কায়দায় নির্মিত একটি বাক্স থেকে তাকে আটক করা হয়।
এ ব্যাপারে শেরপুর থানার এস আই আতোয়ার রহমান জানান, আটক কৃত আকবর ওই এলাকার সবচেয়ে বড় ইয়াবা ব্যবসায়ী। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করেছে তার কাছে রক্ষিত ৫৩ পিস ইয়াবা উদ্ধার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ