ঢাকা, মঙ্গলবার 17 April 2018, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় হতাহত ১২

নীলফামারী সংবাদদাতা: নীলফামারীতে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ডাঃ আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয় হতে আসা শিক্ষা সফরের একটি বাস খাদে পরে অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনাটি ঘটেছে জেলার ডোমার উপজেলার আমবাড়ী হাট এলাকায়। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায় নি। প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই প্রতিষ্ঠানের বাসটি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের নিয়ে বাংলাবান্দা হতে নীলফামারী জেলার ডালিয়ার উদ্দেশ্য আসছিলেন। পথিমধ্যে বিপরীত দিক হতে আসা একটি লবণের ট্রাককে সাইড দিতে গিয়ে রাস্তার পার্শ্বে ১৫ ফুট নিচে ২ বার উল্টা পাল্টা খেয়ে পড়ে যায়। এতে শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবক সহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এখানে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ডোমার থানা পুলিশ ও ডোমার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ পরিচালনা করেন। গোমনাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করেন।
গুইমারা (খাগড়াছড়ি): মাটিরাঙ্গা উপজেলার সাপমারা ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় লিটন চাকমা (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন।নিহত লিটন চাকমা পানছড়ির জগানশ্বর পাড়ার ফুলোময় চাকমার ছেলে। পুলিশ জানায়,ঢাকা থেকে ছেড়ে আসা শান্তি পরিবহনের একটি বাসকে ভোরের দিকে ওভারটেক করতে গিয়ে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা কলাবাহী জিপ (বগুড়া-২০৭৬) ও খাগড়াছড়িগামী ট্রাক (ঢাকামেট্রো-ট-১৮-২৫১০) দুর্ঘটনা কবলিত হয়।এ সময় জিপের সামনের সিটে বসে থাকা হেলপার লিটন চাকমা রাস্তায় পড়ে গেলে ট্রাকের নিচে চাপায় পড়ে গুরুতর আহত হন।খবর পেয়ে পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন জানান, ঘাতক ট্রাকটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
খাগড়াছড়ি
খাগড়াছড়িগামী শান্তি পরিবহনের একটি বাসকে ওভারটেক করতে পেছন থেকে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে লিটন চাকমা(১৯) নামে এক জীপের হেলপার নিহত হয়েছে। সম্প্রতি জেলার মাটিরাঙ্গার সাপমারা ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লিটন চাকমা পানছড়ির জগানশ্বর পাড়ার ফুলোময় চাকমার ছেলে। মাটিরাঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: রমজান জানান, ভোরের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা শান্তি পরবহনের একটি বাসকে ওভারটেক করতে গিয়ে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা কলাবাহী জীপ (বগুড়া-২০৭৬) ও খাগড়াছড়িগামী ট্রাক (ঢাকামেট্রো-ট-১৮-২৫১০) দুর্ঘটনা কবলিত হয়। এসময় জীপের সামনের সীটে বসে থাকা হেলপার লিটন চাকমা মাটিতে পড়ে গেলে ট্রাকের চাকায় পিস্ট হয়। পুলিশ তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: জাকির হোসেন জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক মো: আবুল হোসেন ও হেলপার গা ঢাকা দিয়েছে। ঘাতক ট্রাকটিকে পুলিশ হেফাজতে আনা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ