ঢাকা, মঙ্গলবার 17 April 2018, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সাদুল্যাপুরে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম

সাদুল্যাপুর (গাইবান্ধা) সংবাদদাতা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার অন্ধ প্রতিবন্ধী মুকুল মিয়া (৩৬) ও তার স্ত্রী ফেরদৌসি বেগম (৩০) কে কুপিয়ে জখম করেেেছ প্রতিপক্ষরা। গুরুত্বর আহত স্বামী-স্ত্রী শনিবার পর্যন্ত সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয়রা জানান, সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভগবানপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে অন্ধ প্রতিবন্ধী একরামুল হাসান মুকুলের সঙ্গে সহোদর ভাই মাসুম ও সোহেলের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে বুধবার সন্ধ্যায়  মাসুম ও সোহেল সহ তার স্ত্রী-সন্তানদয় আকস্মিক ভাবে মুকুলের পরিবারে হামলা চালায়। হামলাকারীদের হাতে থাকায় রড দিয়ে মুকুলকে হত্যার উদ্দেশ্যে এলোপাতারী ভাবে কোপাতে থাকে। এসময় স্ত্রী ফেরদৌসি বেগম তার স্বামীকে রক্ষার্থে এগিয়ে আসলে তাকেও বেধড়ক মারপিট করে হামলাকারীরা। এসময় ফেরদৌসি বেগমের মাথা ফেটে যায় এবং মুকুলকে ফুলা জখম করেন।
এ ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে মুকুল ও ফেরদৌসিকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। শনিবার বিকেলে এর রিপোর্ট লেখা পর্যন্ত আহত মুকুল মিয়া ও ফেরদৌসি বেগম চিকিৎসাধীন ছিল।
সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার হারুন-অর রশিদ তাদের ভর্তির তথ্য নিশ্চিত করে বলেন চিকিৎসাধীন মুকুল ও ফেরদৌসি বেগমের শারীরিক অবস্থা এখনো উন্নতি হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ