ঢাকা, মঙ্গলবার 17 April 2018, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

নাটোরে ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু

নাটোর সংবাদদাতা : নাটোরের লালপুরে শ্যালো ইঞ্জিন চালিত ট্রাকের ধাক্কায় গমেদা বেওয়া নামে এক পথচারী বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে মমতাজ আলী নামের আরেক পথচারী। সম্প্রতি উপজেলার নওপাড়া-বিলমাড়ীয়া সড়কের পালপাড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
নিহত গমেদা বেওয়া উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল খালেকের মা ও নাগশোষা গ্রামের মৃত কেরামত সরকারের স্ত্রী।
আহত মমতাজ উদ্দিনকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গমেদা বেওয়া  সকালে বাড়ী থেকে বের হয়ে বাজারের দিকে যাচ্ছিল। পথে তিনি রাস্তা পার হওয়ার সময় একটি বালু ভর্তি শ্যালো ইঞ্জিন চালিত ট্রাক গমেদা বেওয়া ও মমতাজ আলীকে ধাক্কা দেয়।
এসময় তারা দুইজন আহত হয়ে রাস্তায় পড়ে যান। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গমেদা বেওয়াকে মৃত ঘোষনা করেন।
আহত মমতাজ আলীকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্যালো ইঞ্জিন চালিত ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।
নিহত গমেদা বেগমের মৃতদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ