ঢাকা, বুধবার 18 April 2018, ৫ বৈশাখ ১৪২৫, ১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

ফরিদপুরে ইসলামী ব্যাংকের আয়োজনে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপহার বিতরণ

ফরিদপুর সংবাদদাতা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ ফরিদপুর শাখার উদ্দ্যেগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপহার-২০১৮ বিতরণ করা হয়েছে।

সোমবার বিকাল ৪টায় স্থানীয় ফরিদপুর ইসলামী ব্যাংক ভবনের মিলনায়তনে ৪০৭ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রায় ৪ লাখ টাকার শিক্ষার উপহার বিতরণ করা হয়। ইসলামী ব্যাংক পরিচালিত পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় পরিচালিত দরিদ্র জনগোষ্ঠির উন্নয়নে পরিচালিত হয়। এই প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে ইসলামী ব্যাংক ২০১১ সাল হতে শিক্ষা উপকরণ বিতরণ চালু হয়।

প্রধান অতিথির বক্তব্যে খুলনা জোনাল অফিসের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জোন প্রধান মাকসুদুর রহমান মেধাবী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা এ জাতির ভবিষ্যৎ, তোমাদের আদর্শ নাগরিক হতে হবে। অভিভাবকদের উদ্দ্যেশে বলেন ছেলেমেয়েদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

সিনিয়র এ্যাসিটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক মোঃ ইয়াকুব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা পরিমল চন্দ্র মন্ডল, সরকারি রাজেন্দ্র কলেজ ফরিদপুর ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক নুরুল কাদের পারভেজ, পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মোস্তফা সাইফুর রহমান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ