ঢাকা, বুধবার 18 April 2018, ৫ বৈশাখ ১৪২৫, ১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

আওয়ামী লীগের লোকজন নারীদের লাঞ্ছিত করছে কিন্তু পুলিশ মামলা নিচ্ছে না -এরশাদ

লালমনিরহাট সংবাদদাতা : দেশে এখন দুর্বিষহ অবস্থা, মানুষ গুম হচ্ছে, খুন হচ্ছে। আওয়ামীলীগের লোকজন নারীদের লাঞ্ছিত করছে  কিন্তু পুলিশ মামলা নিচ্ছে না। ব্যাংকে টাকা রাখলে তা পাওয়া যায় না। দেশের মানুষ শান্তিতে নেই। তাই মানুষ পরিবর্তন চায়। সোমবার বিকেলে আদিতমারী উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কুমড়রিহাট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এ কথা বলেন। গ্রামে গঞ্জে সর্বত্র এখন জাতীয় পার্টির জোয়ার বইছে উল্লেখ করে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, আগামী নির্বাচনে  দেশের প্রতিটি আসনে জাতীয় পার্টি প্রার্থী দিবে এবং ক্ষমতায় আসবে । তিনি  হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে বলেন, আমার ্আমলে হিন্দুরা শান্তিতে ছিল, কোন মন্দির আক্রান্ত হয় নাই । আমি হিন্দু বৌদ্ধ কল্যাণ ট্রাষ্ট করেছিলাম, জন্মষ্টামীতে ছুটি দিয়েছিলাম। আগামী নির্বাচনে  জাপা ক্ষমতায় এলে হিন্দুদের জন্য ৩০টি সংরক্ষিত এমপি আসন থাকবে বলেও তিনি ঘোষণা দেন।
এসময় তিনি লালমনিরহাটের তিনটি নির্বাচনী আসনে  জাতীয় পার্টির মনোনীত তিন জন প্রার্থীর নাম  ঘোষণা করেন এবং পরিচয় করিয়ে দেন । এরা হলেন, লালমনিরহাট -৩ সদর আসনের জাপার কো- চেয়ারম্যান গোলাম  মোহাম্মদ কাদের, লালমনিরহাট ২ আসনে  (আদিতমারী- কালিগঞ্জ) রোকন উদ্দিন বাবুল এবং লালমনিরহাট- ১ ( হাতীবান্ধা- পাটগ্রাম)  মেজর খালেদ ( অবঃ)। 
জনসভায় অন্যান্যদের মধ্যে  জাপার  কো- চেয়ারম্যান জিএম কাদের, রংপুর সিটি কর্পোরেশনের  মেয়র   মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার পল্লী  উন্নয়ন  ও সমবায় মন্ত্রণালয়ের  প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা প্রমুখ বক্তব্য রাখেন ।  জনসভায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এলাকার  ৫শতাধিক হিন্দু সম্প্রদায়ের লোকজন জাতীয় পার্টিতে যোগদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ