ঢাকা, বুধবার 18 April 2018, ৫ বৈশাখ ১৪২৫, ১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বেলকুচিতে ইয়াবা ও হেরোইনসহ ৫ জন গ্রেফতার

আব্দুস ছামাদ খান, বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের বেলকুচিতে পৃথক অভিযানে ২১৩ পিছ ইয়াবাসহ জামাল মেকার (৩৮), কাশেম (২৭), অনিক (২৮), জয় (২২) ও ১গ্রাম হেরোইনসহ হাসমত শেখ (২২) নামে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
সম্প্রতি পুলিশের বিশেষ অভিযানে উপজেলার দেলুয়া গ্রাম থেকে প্রথমে জামাল মেকার ও কাশেমকে গ্রেফতার করে।
পরে বেড়াখারুয়া গ্রাম থেকে অনিক ও জয়কে গ্রেফতার করা হয়। এছাড়া চালা পলাশ মার্কেট সংলগ্ন থেকে হিরোইনসহ হাসমত শেখকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জামাল মেকার পৌর এলাকার দেলুয়া গ্রামের মৃত মাকমুদ রাজের ছেলে। কাশেম একই এলাকার মৃত বাহেজ প্রামানিকের ছেলে। আশিকুর রহমান অনিক পৌর এলাকার বেড়াখারুয়া গ্রামের মৃত গাজী আতিকুর রহমান বাকীর ছেলে। জয় একই এলাকার মৃত সিজারের ছেলে ও হাসমত শেখ চালা কাঠের পুল এলাকার বাবুল শেখের ছেলে। বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম, আব্দুল আলীম ও শামীম রেজাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার বিভিন্ন স্থান থেকে ৫ জন মাদক ব্যবসায়ীকে ২১৩ পিছ ইয়াবা ও ১ গ্রাম হিরোইনসহ তাদের গ্রেফতার করা হয়। এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ