ঢাকা, বুধবার 18 April 2018, ৫ বৈশাখ ১৪২৫, ১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

মরকটা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তফা খন্দকারের ইন্তেকাল

কুমিল্লা দক্ষিণ সংবাদদাতা: কুমিল্লার চৌদ্দগ্রামের মরকটা সিনিয়র আলিম মদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মোস্তফা খন্দকারের আর নেই। তিনি বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার নাঙ্গলকোট উপজেলার মন্তলী গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেউন। পরে শুক্রবার সন্ধ্যায় মন্তলী ফাজিল মাদ্রাসা মাঠে মরহুমের জানাযা ও দাফন অনুষ্ঠিত হয়।
কর্মজীবনে তিনি ১৯৭৩-১৯৭৬ সাল পর্যান্ত চৌদ্দগ্রাম খিরনসাল ফাযিল মাদ্রাসায় শিক্ষকতা করেন। ১৯৭৬ সালে মরকটা সিনিয়র আলিম মাদ্রাসায় অধ্যক্ষ পদে যোগদান করে ২০০৪ সালের ফেব্রুয়ারী মাসে কর্ম জীবন সমাপ্ত করেন। এছাড়াও মাওলানা মোস্তফা খন্দকার দীর্ঘ ৪০ বছর  নিজ গ্রামের মন্তলী বাজার জামে মসজিদে খতিব হিসাবে দায়িত্বে পালনের মাধ্যমে দ্বীনের খেদমত করেন।
মরহুম মাওলানা মোস্তফা খন্দকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ জেলা আমীর মাস্টার আব্দুস সাত্তার , সেক্রেটারি দেলোয়ার হোসেন খন্দকার, সহকারী সেক্রেটারি এডভোকেট মোহাম্মদ শাহজাহান, নাঙ্গলকোট উপজেলা উত্তর শাখা আমীর এএসএম মহি উদ্দিন, দক্ষিণ আমীর আব্দুল করিম। এছাড়াও শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা দক্ষিণ সভাপতি জোবায়ের ফয়সাল, সেক্রেটারি মোস্তফিজুর রহমান শামীম, নাঙ্গলকোট উপজেলা উত্তর সভাপতি হাবিবুর রহমান নিজামী। জামায়াত ও শিবির নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ