ঢাকা, বৃহস্পতিবার 19 April 2018, ৬ বৈশাখ ১৪২৫, ২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

খালেদা জিয়ার বাসভবনের সামনে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের প্রত্যাহার

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজা’র সামনে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রত্যাহার করেছে সরকার। গতকাল বুধবার বেলা সাড়ে ৩টার সময় ফিরোজার সামনে দায়িত্বপালনকালে পুলিশ সদস্যদের প্রত্যাহার করা হয়। চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এতথ্য জানিয়েছেন। তিনি বলেন, ম্যাডামের বাসার সামনে থেকে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদেও প্রত্যাহার করা হয়েছে।
জানা গেছে, দীর্ঘদিন ধরে এএসআই জাফরের নেতৃত্বে ৩জন কন্সটেবলসহ মোট ৪জন পুলিশ সদস্য সাবেক তিনবারের এই প্রধানমন্ত্রীর গুলশানের বাসভবনের সামনে নিরাপত্তার কাজে নিয়োজিত ছিলেন। গতকাল দুপুর থেকে তাদেও প্রত্যাহার করা হলো।
উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান কথিত দুর্নীতি মামলায় খালেদা জিয়ার পাঁচ বছর কারাদ- দেন। একই সঙ্গে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অপর পাঁচ আসামির ১০ বছর করে কারাদ- দেন আদালত। সেই থেকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে বন্দী আছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

অনলাইন আপডেট

আর্কাইভ