ঢাকা, বৃহস্পতিবার 19 April 2018, ৬ বৈশাখ ১৪২৫, ২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

এবার গুলিস্তানে বাস পিষিয়ে দিল যুবকের পায়ের ৪ আঙ্গুল

স্টাফ রিপোর্টার : এবার রাজধানীর গুলিস্তানের রাস্তায় বেপরোয়া বাসের চাকা পিষিয়ে দিলো আওলাদ হোসেন (২৩) নামে এক ব্যবসায়ীর বাঁ পায়ের পাতা ও চার আঙ্গুল। চারটি আঙ্গুলের হাড়ই চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে গুলিস্তানের সিটি সুপার মার্কেটের সামনের রাস্তার পাশ ধরে হাঁটার সময় আওলাদের পায়ের ওপর উঠে যায় বাসটি। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আওলাদ পুরান ঢাকার সিদ্দিক বাজার এলাকায় থাকেন। গুলিস্তানের জাকির সুপার মার্কেটে এ এম গার্মেন্টস নামে একটি রেডিমেড পোশাকের দোকান আছে তার।
চিকিৎসাধীন আওলাদ জানান, দোকান থেকে বেরিয়ে রাস্তার পাশ ধরে কাজে যাচ্ছিলেন তিনি। সিটি সুপার মার্কেটের সামনে পৌঁছালে বিআরটিসির একটি বাস হঠাৎ তার সামনে এসে বাঁ পায়ের ওপর দিয়ে চাকা উঠিয়ে দেয়।
ঢামেক জরুরি বিভাগের মেডিকেল টেকনোলজিস্ট মোফাজ্জল হোসেন বলেন, আওলাদের পায়ের এক্স-রে করে দেখা গেছে, তার বাঁ পায়ের পাতার চারটি আঙ্গুল চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে।
গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারে পান্থকুঞ্জ পার্কের সামনে বিআরটিসি একটি বাসের সঙ্গে স্বজন পরিবহনের একটি বাসের রেষারেষিতে ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায় সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেনের। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যান রাজীব।

অনলাইন আপডেট

আর্কাইভ