ঢাকা, বৃহস্পতিবার 19 April 2018, ৬ বৈশাখ ১৪২৫, ২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

মানারাত ভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে মেয়েদের খেলার মাঠের উদ্বোধন

আশুলিয়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে মেয়েদের জন্য আলাদা খেলার মাঠ উদ্বোধন করা হয়েছে। ১৭ এপ্রিল মঙ্গলবার দুপুর ২টায় এ খেলার মাঠ উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া। 

উদ্বোধনের সময় অন্যান্যের মাঝে বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর ও সিএসই বিভাগের প্রধান আশরাফুল ইসলাম, ফার্মেসি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক নার্গিস সুলতানা চৌধুরী, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের (স্থায়ী ক্যাম্পাস, মেয়ে) মডারেটর ও ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক ড. লুবনা জাহান, সহকারী মডারেটর ও জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের লেকচারার রেহানা সুলতানা, স্পোর্টস ক্লাবের (স্থায়ী ক্যাম্পাস, ছেলে) মডারেটর ও ইইই বিভাগের সহকারী অধ্যাপক সায়ীদ ইসলাম, সহকারী মডারেটর মো. বোরহান উদ্দীন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টসের উপ-পরিচালক আবদুল মতিন, ডেপুটি রেজিস্ট্রার (ইনচার্জ) আলমগীর হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনের সময় এক সংক্ষিপ্ত বক্তৃতায় ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর বলেন, পড়াশোনার পাশাপাশি মানারত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিসের প্রতি সব সময় গুরুত্ব দিয়ে আসছে। এরই অংশ হিসেবে আজকে মেয়েদের জন্য আলাদা খেলার মাঠ উদ্বোধন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ