ঢাকা, বৃহস্পতিবার 19 April 2018, ৬ বৈশাখ ১৪২৫, ২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামের বোয়ালখালীতে দুইটি লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলা থেকে পুলিশ গোমদন্ডী ও করলডেংগা থেকে এক নারী ও যুবকের লাশ উদ্ধার করেছে।
বোয়ালখালী থানা পুলিশ সূত্রের খবর, গতকাল  বুধবার  বিকাল তিনটার দিকে বোয়ালখালী উপজেলার আহলা কড়লডেঙ্গা ২ নম্বর ওয়ার্ডের  লুধুরিপাড়া থেকে শামীমা আকতার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। ঘরের ছাদ বিমের সঙ্গে শাড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় শামীমার লাশ পাওয়া যায়। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ । তবে ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নিহত শামীমা গিয়াস উদ্দিনের স্ত্রী। তাদের সংসারে জান্নাত আকতার নামের দেড় বছরের একটি মেয়ে আছে।
এদিকে  মঙ্গলবার  সকালে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদ-ী ৩ নম্বর ওয়ার্ডেও মিয়ার বাপের বাড়িতে ছাদের সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় মহিন উদ্দিন (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।  নিহত মহিন একই এলাকার জরিপ আলীর ছেলে।
 বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিমাংশু কুমার দাশ জানান,নিজ ঘরের ছাদের সিলিংয়ের সাথে গামছা পেঁছানো অবস্থায় ঝুলন্ত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এ যুবক আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোটের্র পর বিস্তারিত জানা যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ