ঢাকা, বৃহস্পতিবার 19 April 2018, ৬ বৈশাখ ১৪২৫, ২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

ইবি সংবাদদাতা : চিরকুট লিখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সাইমুজ্জামান খান সাঈম নামের শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাত ৯ টার দিকে ক্যাম্পাস পার্শ্বস্ত শেখপাড়া বাজারের মা মঞ্জিলের (মেস) নিচ তলার কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। 
জানা যায়, সাঈম ওই  মেসের নিচতলার কক্ষে একাই থাকত। মঙ্গলবার দুপুরে তার সাথে মেসে মেটদের সাথে শেষ কথা হয়। বিকেলে তার কক্ষের কাছে গেলে ভিতর থেকে দরজা বন্ধ পাওয়া যায় সে ঘুমিয়েছে ভেবে কেউ ডাকাডাকি করেনি। পরে সন্ধ্যা পেরিয়ে রাত হলেও দরজা বন্ধ দেখে সন্দেহ হয়। রাতে দরজার নিচের ফাঁকা দিয়ে সাঈমের ঝুলন্ত পা দেখে আতঙ্কিত হয়ে মেসের সবাইকে ডাকাডাকি করে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর  প্রফেসর ড. মাহবুবর রহমান ও শৈলকুপা থানার ওসি আলমগির হোসেন ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে প্রবেশ করলে ফ্যানের সাথে ঝুলানো সাঈমের লাশ দেখতে পায়। এসময় তার বিছানার উপর পড়ে থাকা ডায়েরিতে তিন পাতার চিরকুট লেখা পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে।
সাঈম ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের আজিয়া গ্রামের আজম খানের ছেলে বলে জানা গেছে। প্রেমঘটিত কারণে সাঈম আত্মহত্যা করেছে বলে ডায়রিতে লেখা চিরকুট দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
শৈলকুপা থানার ওসি আলমগির হোসেন বলেন, ‘এটি আত্মহত্যা। লাশ ময়নাতদন্তের করার জন্য নেওয়া হয়েছে।’

অনলাইন আপডেট

আর্কাইভ