ঢাকা, বৃহস্পতিবার 19 April 2018, ৬ বৈশাখ ১৪২৫, ২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জে ৩টি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ॥ জরিমানা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিনটি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম সংযোগ বিচ্ছিন্নর পর এ জরিমানা করেন। সম্প্রতি উপজেলার তারাব এলাকায় এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত।
কারখানাগুলো হলো, তারাব সুলতানা সেতু এলাকার আলমস ক্যাফে রেস্টুরেন্ট, অপুর্ব ড্রাইং কারখানা ও রিলেক্স মশার কয়েল কারখানা।
এসময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস জোবিঅ সোনারগাঁও জোন যাত্রামুড়া শাখার ডেপুটি ম্যানেজার মশিউর রহমান, সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ, উপ-সহকারী প্রকৌশলী কাউসার আলম পলাশ, সারোয়ার হোসেন, ইসমাইল হোসেন প্রমুখ।
তিতাস গ্যাস জোবিঅ সোনারগাঁও জোন যাত্রামুড়া শাখার ম্যানেজার প্রকৌশলী আব্দুল মোমেন তালুকদার জানান, তারাব এলাকায় অবস্থিত আলমস ক্যাফে রেস্টুরেন্ট, অপুর্ব ডাইং কারখানা ও রিলেক্স মশার কয়েল কারখানায় অবৈধ ভাবে তিতাস গ্যাস সংযোগ নিয়ে কারখানা চালিয়ে আসছে বলে তিতাস কর্তৃপক্ষের কাছে খবর আসে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামকে জানানো হয়। পরে সোমবার বিকেলে ওই তিনটি কারখানায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে।
এতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ নিয়ে গ্যাস ব্যবহারের বিষয়টি সত্যতা পান এবং আলমস ক্যাফের ম্যানেজার আহাম্মেদ কবির শিশির ও অপুর্ব ডাইংয়ের মালিক আব্দুর রহিমকে আটক করা হয়। পরে আলমস ক্যাফে রেস্টুরেন্টকে ২৫ হাজার ও অপুর্ব ডাইং কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া এর আগে, মদনপুর এলাকায় অবৈধ ভাবে স্থাপিত ২ ইঞ্চি বিতরণ লাইন বিচ্ছিন্ন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ