ঢাকা, বৃহস্পতিবার 19 April 2018, ৬ বৈশাখ ১৪২৫, ২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

ডিমলায় বিজিবি’র হাতে ফেন্সিডিলের চালানসহ আটক ১

ডিমলা (নীলফামারী) সংবাদদাতা: নীলফামারীর ডিমলা উপজেলার সীমান্তে ৮৫ বোতল ফেন্সিডিল, ৪টি মোবাইল সিমসহ আপন হক (২৩) নামে এক মাদক ব্যবসায়কে আটক করেছে ৭ বিজিবি।  আটক মাদক ব্যবসায়ী ডিমলা উপজেলা পশ্চিম ছাতনাই ইউনিয়নের তহিদুল ইসলামের পুত্র।
সম্প্রতি নীলফামারীর ডোমার উপজেলা গোমনাতি ডাইরেকশন রোড এলাকায় আটক করে।
পুলিশ সূত্রে জানাগেছে, ডিমলা উপজেলার বালাপাড়া সীমান্ত ফাঁড়ি একটি টহল দল উপজেলার শোভানগঞ্জ সীমান্ত এলাকায় টহলরত অবস্থায় গোমনাতী ডাইরেকশন রোড এলাকায় শনিবার রাত সাড়ে তিনটার দিকে আপন হক নামে এক যুবককে একটি মোটল সাইকেলসহ আটক করা হয়।
এ সময় বিজিবি’র তল্লাশিতে ওই মটর সাইকেলে বিশেষ ভাবে বাঁধা ভারতীয় ৮৫ বোতল ফেন্সিডিল ও একটি মোবাইল ফোনসহ ৪টি মোবাইল সিম কিছু টাকা পাওয়া যায়। বিজিবির জিজ্ঞাসাবাদে আটক আপন হক বলেন, সে দীর্ঘ দিন থেকে এভাবে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক দ্রব্য ডোমারসহ বিভিন্ন স্থানে পাচার ও বিক্রি করে আসছে। সে আরো জানায়, ফেন্সিডিল গুলো মূলত ডিমলা উপজেলার মধ্যছাতনাই গ্রামের মাদক সম্রাট বলে পরিচিত মৃত মস্তাজ আলীর ছেলে মাহাবুল হোসেন(৫০) ও মোখলেছুর রহমানের (৪৫)। এছাড়া এ ২জনের সাথে একই গ্রামের ইনছান আলী (৩২) ও খাইরুল আলম (৩৬) জড়িত।
এ ঘটনায় বালাপাড়া সীমান্ত ফাঁড়ির ৭ বিজিবি হাবিলদার নুরুল আমিন ভূঁইয়া বাদী হয়ে আটক আপন হকসহ ৫জনকে আসামী করে রোববার দুপুরে থানায় একটি মামলা করেছে।
আটককৃত মালামালের মূল্য প্রায় ১ লাখ ৬৫ হাজার টাকা।  ডিমলা থানার এসআই শাহ সুলতান মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ