ঢাকা, শুক্রবার 20 April 2018, ৭ বৈশাখ ১৪২৫, ৩ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীতে ইয়াবা  ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলি ৩ পুলিশ আহত ॥ আটক ২

 

স্টাফ রিপোর্টার: রাজধানীর গে-ারিয়া এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলির ঘটনায় ৩ পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। এসময় এক নারীসহ দু’জনকে আটক করেছে পুলিশ, তবে গুলি করতে করতে একজন পালিয়ে গেছে। গে-ারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। গুলিবিদ্ধ পুলিশ সদস্যরা হলেনÑ এএসআই মোশাররফ, এএসআই মহসিন ও কনস্টেবল বশির। একজনের হাতে, একজনের পায়ের উরুতে ও আরেকজনের পায়ে গুলি লেগেছে।

ডাক্তারের বরাত দিয়ে পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম বলেন, গুলিবিদ্ধ পুলিশ সদস্যরা আশঙ্কামুক্ত। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে আজগর আলী হাসপাতাল সংলগ্ন শেলটেক বিল্ডিংয়ের পাশে সাধনা গলিতে এ গোলাগুলির ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল, সোনিয়া নামক এক ইয়াবা ব্যবসায়ীর কাছে বড় একটি চালান আসছে। এই তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। কিন্তু আমাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি শুরু করে এবং গুলি করতে করতে একজন  মূল আসামী পালিয়ে যায়। তবে আমরা সোনিয়া ও অন্য আরেকজনকে আটক করতে সক্ষম হয়েছি।

ডিএমপি ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. শামসুজ্জামান বলেন, ‘আহতদের আজগর আলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা আশঙ্কামুক্ত।’    

অনলাইন আপডেট

আর্কাইভ