ঢাকা, রোববার 22 April 2018, ৯ বৈশাখ ১৪২৫, ৫ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বাসের ধাক্কায় বাবা মেয়ে নিহত, মা আহত

 

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় আনিসুজ্জামান (৪০) নামে মোটরসাইকেলের এক আরোহী ও তার মেয়ে রামিশা নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী রোজিনা বেগম (৩৩)। সম্প্রতি বাগেরহাট-খুলনা মহাসড়কের কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত রোজিনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আনিসুজ্জামান বাগেরহাট পৌরসভার হরিণখানা এলাকার আলী বক্স গাজীর ছেলে। তিনি শহরের রাহাতের মোড়ে ইসমাইল অপটিক্যাল ও মিঠাপুকুর পাড়ের সবুজ অরণ্য নার্সারির মালিক ছিলেন। বাগেরহাট মহাসড়কের কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, বাগেরহাট থেকে খুলনাগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার ওপর পড়ে যান। এসময় ঘটনাস্থলেই আরোহী আনিসুজ্জামানের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী ও সন্তানকে উদ্ধার করে খুলনা নেওয়ার পথে মেয়ে রাণীসার মৃত্যু  হয়। স্বজনেরা জানান, আনিসুজ্জামান খুলনা জেলার পাইকগাছা গ্রামের বাড়িতে স্ত্রী ও শিশু সন্তান নিয়ে যাচ্ছিলেন।

অপহৃত ব্যক্তি উদ্ধার আটক ২

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুরের অপহৃত ব্যক্তিকে নাসিরনগর থেকে উদ্ধার করা হয়েছে। ্এ সময় অপহরন চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হল লক্ষিপুর গ্রামের বজলু মিয়ার ছেলে শাহজাহান(৩০) ও মাধবপুর উপজেলার জগদীশপুর চারাভাঙ্গা গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে বিল্লাল মিয়া(২৮)। 

সম্প্রতি উপজেলার পিয়াইম গ্রামের মৃত মিয়াধন মিয়ার ছেলে আব্দুর মালেখ(৩৫) বাড়ী যাওয়ার পথে ঢাকা সিলেট মহাসড়কের রতনপুর নামক বাসষ্ট্যান্ডে বিকাল ৫টার দিকে সিএনজি অটোরিক্সার জন্য অপেক্ষমান থাকা বস্তায় তাকে একটি অটোরিক্সাতে করে ২ব্যক্তি জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। 

এর পর থেকে আব্দুল মালেকের বড় ভাই আব্দুল খালেকের মোবাইলে কল দিয়ে টাকা বিকাশ ৭০হাজার করতে বলে। ২হাজার টাকা বিকাশ করে অপহরণকারীদের বাকী টাকা কিছু পরে দেওয়া হবে বলে জানায় অপহৃতার পরিবারের লোকজন। 

এ বিষয়ে থানায় অপহৃতার বড় ভাই আব্দুল খালেক বাদী হয়ে অজ্ঞাতনাম অপহরনকারীদের বিরুদ্ধে অভিযোগ দেয়। থানার এস আই মমিনুল ইসলাম তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার ভোররাতে ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার লক্ষীপুর গ্রামে অভিযান চালিয়ে ২ অপহরণকারী সহ অপহৃত আব্দুল মালেককে উদ্ধার করে। 

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ