ঢাকা, রোববার 22 April 2018, ৯ বৈশাখ ১৪২৫, ৫ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

নরসিংদীতে শিশু সাইফ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নরসিংদী সংবাদদাতা: নরসিংদীর রায়পুরার ১৫ মাসের শিশু সাইফ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নরসিংদী প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ মানববন্ধনে রায়পুরা ও নরসিংদীর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে। 

মানববন্ধনে বক্তব্য রাখেন আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম, সমাজ সেবক নাজির ভূইয়া, আব্দুর রাজ্জাক ভূইয়া, আব্দুল মালেক ভূইয়া, নিহত সাইফের পিতা আবু সায়েম ভূইয়া প্রমুখ। 

এসময় বক্তারা শিশু সাইফ হত্যাকারীদের কঠোর শাস্তির বিধান করতে প্রশাসনের প্রতি জোর আবদার জানান। বক্তাগন পলাতক আসামীদেরকে দ্রুত গ্রেফতারের জোর দাবী জানান। 

উল্লেখ্য, গত ১০ এপ্রিল জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নয়াহাটি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শিশু সাইফকে হত্যা করা হয়। এব্যাপারে রায়পুরা থানায় ৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা রুজু হয়েছে। আসামীরা বিত্তশালী ও প্রভাবশালী হওয়ায় এ মামলায় গ্রেফতারকৃত ৫ জন আসামীর কারো কাছ থেকে কোনরূপ স্বীকারোক্তি আদায় করতে পারেনি পুলিশ। এমনকি বাকি আসামীদেরকেও গ্রেফতারের কোনরূপ চেষ্টা লক্ষ্য করা যাচ্ছে না বলে জানান মামলার বাদীপক্ষ।

 

অনলাইন আপডেট

আর্কাইভ