ঢাকা, রোববার 22 April 2018, ৯ বৈশাখ ১৪২৫, ৫ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

পাংশায় উপজেলা চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন 

পাংশা (রাজবাড়ী) সংবাদদাতা: রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হাসান ওদুদের নেতৃত্বে গতকাল সোমবার ১৬ এপ্রিল সকালে শহরে বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাম্প্রতিক সময়ে একটি জাতীয় দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদের বিরুদ্ধে পাংশা শহরের কাঁচা বাজারের সরকারী জায়গা দখল করে স্থাপনা নির্মাণ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়। তারই প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন তিনি।

জানা যায়, সকাল ১০টার দিকে শহরের টেম্পু স্ট্যান্ড থেকে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হাসান ওদুদের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল বের হয়। পরে বিক্ষোভ মিছিলে অংশ নেওয়া লোকজন পাংশা শহরের কালীবাড়ী তিনরাস্তা মোড়ে সমবেত হয়। 

সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হাসান ওদুদ বলেন, কাঁচা বাজার উন্নয়ন কার্যক্রমের অংশ হিসেবে স্থাপনা নির্মাণের কাজ শুরু করা হয়। বৃষ্টি হলে কাঁচাবাজার কর্দমাক্ত হয়ে পড়ত। ক্রেতা-বিক্রেতাদের দুর্ভোগ লাঘবে কাঁচা বাজার উন্নয়নে পরিকল্পনা গ্রহণ করা হয়। 

এতে ব্যবসায়ী-দোকানদাররা খুশি হয়। কিন্তু ষড়যন্ত্রমূলকভাবে কুচক্রিমহলের ইন্দনে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য সম্বলিত সংবাদ পরিবেশন করা হয়েছে বলে দাবী করেন তিনি। এ সময় যশাই ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী বাবু, বিশিষ্ট ব্যবসায়ী দিলু দত্ত ও সাবেক কমিশনার খোকন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ